Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘প্রধানমন্ত্রী দেশের সুনাম-সুখ্যাতি বিশ্ব দরবারে তুলে ধরছেন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ সেপ্টেম্বর ২০২২ ১৪:১৩

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সুনাম-সুখ্যাতি বিশ্ব দরবারে তুলে ধরতে সক্ষম হয়েছেন। জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রা‌তে রাজধানীর সিদ্ধেশ্বরী এলাকার গাজী হাউজে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভা, ভোলাবো, ভুলতা, রূপগঞ্জ সদর, চনপাড়া শেখ রা‌সেলনগর ও কা‌য়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছা‌সেবক লী‌গের নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের সঙ্গে সৌজন্য সাক্ষাত ও ফু‌লেল শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় মন্ত্রী নেতাকর্মীদের উদ্দেশে এসব কথা বলেন।

বিজ্ঞাপন

এসময় আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান মে‌হের, সাবেক সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমন হাসান খোকন, আলমগীর হো‌সেন, আব্দুর রহমান লিটু, শাহীন প্রধান, রাজু প্রধান, আলী আহসান, রহমত উল্লাহ, মোহাম্মদ হো‌সেন আহমেদ, রুহুল আমিন, আবু সাঈদ, শ‌ফিকুল ইসলাম জা‌হিদ, আবুবকর সি‌দ্দিকসহ অন্যান্যরা।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আলহাজ্ব আব্দুল আলীম বেপারীর নেতৃ‌ত্বে ‌ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে রূপগঞ্জ উপজেলার এক‌টি পৌরসভা ও ৫ টি ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি গঠিত হয়েছে।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর