Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ব্যবসায়ীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ সেপ্টেম্বর ২০২২ ১৩:৪৭

ঢাকা: রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে আব্দুল্লাহ বাবু (৬০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

মৃত আব্দুল্লাহর পরিচিত ব্যবসায়ী লিয়াকত মিয়া জানান, তারা গুলিস্তান ট্রেড সেন্টারে ব্যবসা করেন। আব্দুল্লাহ প্রতি মঙ্গলবার মালামাল নিয়ে ভৈরবের একটি হাটে যান। সেখান থেকে বুধবার আবার ঢাকায় ফেরেন। গতকাল বুধবার দুপুরে সর্বশেষ তার সঙ্গে কথা হয়। তখন তিনি জানিয়েছিলেন, ‘বি-বাড়িয়া এক্সপ্রেস’ নামে একটি বাসে ভৈরব থেকে ঢাকায় ফিরছেন তিনি।

এরপর বিকাল বেলা সাড়ে ৩টার দিকে পুলিশের মাধ্যমে খবর পান কমলাপুর বাস কাউন্টারে অচেতন অবস্থায় পড়ে আছেন আব্দুল্লাহ। তখন সেখান থেকে তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

নিহতের ছেলে মোহাম্মদ রবিন জানান, তাদের বাড়ি মুন্সীগঞ্জের টুঙ্গিবাড়ী উপজেলার বেতকা গ্রামে। মুগদা মান্ডার প্রথম গলিতে পরিবারসহ থাকেন। বাসের ভেতর বাবাকে অচেতন করে তার সঙ্গে থাকা টাকা-পয়সা হাতিয়ে নিয়েছে অজ্ঞান পার্টির সদস্যরা।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম জানান, কমলাপুর বাসস্ট্যান্ড থেকে স্বজনরা অচেতন অবস্থায় তাকে মুগদা হাসপাতাল নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে তার মৃত্যু হয়। ওই ব্যক্তি অজ্ঞান পার্টির খবর পড়ে ছিল নাকি অসুস্থ হয়ে মারা গেছেন তা ময়নাতদন্তের পর জানা যাবে। এ বিষয়ে বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/এমও

অজ্ঞানপার্টি টপ নিউজ ব্যবসায়ীর মৃত্যু মুগদা জেনারেল হাসপাতাল


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর