Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুয়াডাঙ্গায় বৃদ্ধ স্বামী-স্ত্রীকে হত্যা, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ সেপ্টেম্বর ২০২২ ১৩:৪৬

চুয়াডাঙ্গা: জেলার আলমডাঙ্গা পৌর এলাকায় বৃদ্ধ স্বামী-স্ত্রীকে হত্যার জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ। আটকের পর তাদের কাছ থেকে হত্যা কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে চুয়াডাঙ্গা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন সাংবাদিকদের এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ বিষয়টি জানান।

আটককৃত আসামিরা হলেন, উপজেলার আসাননগর মাঝের পাড়ার বজলুল রহমানের ছেলে শাহাবুল হক(২৪), একই এলাকার শেষ পাড়ায় পিন্টু রহমানের ছেলে রাজীব হোসেন (২৫), মাঝের পাড়ার মাসুদ আলীর ছেলে বিদ্যুৎ আলী (২৩) ও স্কুল পাড়ার তাজ উদ্দিনের ছেলে শাকিল হোসেন (২১)।

পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন বলেন, পৌর শহরের পুরাতন বাজারের নিজ বাড়ির ঘর থেকে গত ২৪ সেপ্টেম্বর বেলা ১১টায় হাত-মুখ বাঁধা ষাটোর্ধ্ব নজির উদ্দিন ও ফরিদা খাতুন দম্পতির মরদেহ উদ্ধার করা হয়। নজির উদ্দিনকে শৌচাগারের ভেতরে হাত-মুখ বেঁধে শ্বাসরোধ ও গলায় ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করা হয়। এবং তার স্ত্রী ফরিদা খাতুনকে শোবার ঘরের মেঝেতে ফেলে গলায় ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করা হয়। এরপর বাড়ির বাইরে থেকে দরজায় তালাবদ্ধ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এ ঘটনার পর ওই দম্পত্তির মেয়ে ডালিয়া পারভীন শিলা বাদী হয়ে আলমডাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর আসামিদের আটক করে তাদের কাছ থেকে নগদ টাকা, রক্তমাখা জামা কাপড়, মোবাইল ফোনসহ বিভিন্ন ধরনের আলামত উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দুপুরে আসামিদের আদালতে সোপর্দ করা হবে বলে পুলিশ সুপার জানান।

মামলাটির তদন্তকালে জানা যায়, আসামি শাহাবুল আগে নজির উদ্দিনের ট্রলি চালক ছিল। পূর্ব পরিচিত হওয়ায় সে ঘটনার দিন ২৩ সেপ্টেম্বর নজির উদ্দিনকে বালু কেনার প্রস্তাব দেয়। এরপর ওইদিন রাত আনুমানিক ৮টার দিকে আসামিরা নিজেরা পরস্পর যোগসাজস করে তার বাড়ির সামনে এসে তাকে ডাকতে থাকেন। নজির উদ্দিন তার বাড়ির প্রধান ফটক খুলে দিলে তারা বাড়িতে ভেতরে ঢুকে যায়। এক পর্যায়ে তাদের অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টাকা দাবি করে। কিন্তু তারা দিতে রাজি না হলে ধারালো অস্ত্র দিয়ে ওই দম্পত্তিকে হত্যা করে বাড়ির বাইরে থেকে তালা দিয়ে চলে যায়।

সারাবাংলা/ইআ

আটক ৪ বৃদ্ধ স্বামী-স্ত্রীকে হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর