Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জাপা নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ সেপ্টেম্বর ২০২২ ১৭:২৪

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির (জাপা) সাধারণ সম্পাদক শফিকুল ইসলামকে (৪৫) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এতে তার শরীর থেকে বাম পা বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ছাড়া তার শরীরে‌ একাধিক কোপের চিহ্ন রয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার তুষখালী-মঠবাড়িয়া সড়কের ফরাজি বাড়ির সামনের সড়কে এ ঘটনা ঘটে।

আহত শফিকুল ইসলাম তুষখালী ইউনিয়নের আইয়ুব আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে শফিকুল ইসলাম তুষখালী থেকে মোটরসাইকেলযোগে মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যাচ্ছিলেন। পথে মাঝেরপুল ফরাজি বাড়ির সংলগ্ন সড়কে পিছন থেকে একটি মাহেন্দ্র গাড়ি এসে ধাক্কা মেরে শফিকুলকে ফেলে দেয়। এরপর গাড়ি থেকে বের হয়ে দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে তার বাম পা বিচ্ছিন্ন করে দেয়। এরপর আহতকে ঘটনাস্থলে রেখে যায়।

পরে আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফেরদৌস ইসলাম বলেন, ‘তার শরীরের বিভিন্ন স্থানে কোপের দাগ আছে। পা বিচ্ছিন্ন অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল বলেন, ‘এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। অভিযান চলছে। আশা করছি ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করা সম্ভব হবে।’

সারাবাংলা/একে

জাতীয় পার্টি জাপা নেতা টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর