Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যাত্রাবাড়ীতে বাসচাপায় যুবলীগ নেতা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
২৯ সেপ্টেম্বর ২০২২ ২১:১১

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে বাসচাপায় ফারুক (৩৬) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি যাত্রাবাড়ী ৬৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি ছিলেন।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে যাত্রাবাড়ী হাশেম রোডের মাথায় এই দুর্ঘটনা ঘটে। এতে ঘনাস্থলেই মারা যান তিনি।

নিহত ফারুক লক্ষ্মীপুর জেলার রামগতী উপজেলার পূর্ব চর সিদা গ্রামের মোহাম্মদ উল্লাহ মাস্টারের ছেলে। দুই ছেলে ও স্ত্রী সাথী আক্তারকে নিয়ে রায়েরবাগ ইসলাম নগর এলাকায় থাকতেন তিনি। মতিঝিলে ইট বালুর ঠিকাদারী ব্যবসা রয়েছে তার।

ফারুকের ভাতিজা মো. ইসমাইল হোসেন জানান, দুপুরে বাসা থেকে বের হয়ে মতিঝিল যাচ্ছিলেন তিনি। হাশেম রোডের মাথায় রাস্তা পার হওয়ার সময় আইল্যান্ডের ওপর দাঁড়ান। তখন দু’টি বাস পাল্লাপাল্লি করে চালানোর সময় তিশা এক্সক্লুসিভ নামে একটি বাস আইল্যান্ডের ওপর উঠিয়ে দেয়। এতে ওই বাসের ধাক্কায় তিনি বিপরীত লেনের রাস্তায় পড়ে যান। তখন অন্য একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আছাদুজ্জামান জানান, রাস্তা পার হওয়ার সময় বাসচাপায় ঘটনাস্থলেই নিহত হন তিনি। খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। ফারুককে চাপা দেওয়া বাসটি নিয়ে চালক পালিয়ে গেছে। সেটি শনাক্তের চেষ্টা চলছে। তবে তিশা পরিবহনের বাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

নিহত বাসচাপা যুবলীগ নেতা

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর