Monday 28 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনার নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ সেপ্টেম্বর ২০২২ ২১:৩৫

চুয়াডাঙ্গা: জেলার দামূড়হুদায় দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলার ছয়ঘরিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলে বিকেল ৪টার দিকে তারা মারা যায়।

নিহতরা হলেন- দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের স্টেশনপাড়ার ফারুক হোসেনের ছেলে রায়হান আলী (৩০) এবং একই উপজেলার বারাদি গ্রামের হোসেন আলীর ছেলে হৃদয় হোসেন।

বিজ্ঞাপন

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) লুৎফুল কবির জানান, সকালে মোটরসাইকেলে জয়রামপুর যাচ্ছিলো তারা। পথিমধ্যে ছয়ঘরিয়া গ্রামে পৌঁছালে বিপরীত দিক থেকে একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রায়হান ও হৃদয় গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রায়হানকে মৃত ঘোষণা করেন। বিকেল সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হৃদয় হোসেনের মৃত্যু হয়।

তিনি আরও জানান, রায়হানের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করেছে পুলিশ। তবে হাসপাতালে মারা যাওয়া হৃদয়ের লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর