Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাফজয়ী পাঁচ পাহাড়ি কন্যা পেলেন ১০ লাখ টাকা, সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ সেপ্টেম্বর ২০২২ ১০:৪৪

রাঙামাটি: এলাকাবাসী, নিজ বিদ্যালয়ের পর এবার জেলা প্রশাসন-জেলা পরিষদ থেকেও সংবর্ধিত হলেন সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী ৫ পাহাড়ি কন্যা। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে কাউখালীর ঘাগড়া থেকে সুসজ্জিত ট্রাকে করে রাঙামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়ামে সংবর্ধনাস্থলে তাদের নিয়ে আসা হয়। এসময় রাস্তার দুই পাশে দাঁড়িয়ে রাঙামাটির মানুষ তাদের হাত নাড়িয়ে অভিনন্দন জানায়।

এরপর মারী চিং হ্লা মং চৌধুরী মারী স্টেডিয়ামে জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হয় সংবর্ধনা অনুষ্ঠানের। এতে নানা গান-নাচের মধ্যদিয়ে বরণ করে নেওয়া হয় ৫ নারী সাফজয়ীকে। উপস্থাপন করা হয় এই নারী খেলোয়াড়দের ক্রীড়াঙ্গন থেকে শুরু করে বেড়ে উঠার গল্প।

বিজ্ঞাপন

পরে শুভেচ্ছা জানায় স্থানীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানসহ জেলা পুলিশ, সেনাজোন, বিজিবি, রাঙামাটি পৌরসভা, জেলা ক্রীড়া সংস্থা, জেলা মহিলা ক্রীড়া সংস্থাসহ বিভিন্ন সংগঠন ও ঘাগড়া ইউনিয়ন পরিষদ।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- রাঙামাটির সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি দীপংকর তালুকদার, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী ও অনুষ্ঠানের সভাপতি রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

সংবর্ধনা অনুষ্ঠানে সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী ৫ পাহাড়ি কন্যা সম্মাননা ক্রেস্ট, ২ লাখ টাকা করে ৫ জনকে ১০ লাখ টাকা ও তাদের ফুটবল খেলায় অবদান রাখায় সম্মাননা হিসেবে কোচ শান্তি মনি চাকমা ও বীরসেন চাকমাকে ৫০ হাজার করে ১ লাখ টাকা দেওয়া হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

পাঁচ পাহাড়ি কন্যা সংবর্ধনা সাফজয়ী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর