Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজ জেলায় ভালোবাসায় সিক্ত সাফজয়ী ৩ খেলোয়াড় ও কোচ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ সেপ্টেম্বর ২০২২ ২২:১৪

খাগড়াছড়ি: সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের হয়ে খেলা আনাই মগিনী, তার বোন আনুচিং মগিনী, মনিকা চাকমা ও দলের সহকারী কোচ তৃষ্ণা চাকমা খাগড়াছড়িবাসীর ভালাবাসায় সিক্ত হয়েছেন।

পাহাড়ের বাঘিনীদের বাংলাদেশ সেনাবাহিনী, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসনসহ বিভিন্ন প্রতিষ্ঠান সংবর্ধনা দিয়েছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকালে খাগড়াছড়ি এসে পৌঁছালে ঠাকুরছড়া উচ্চ বিদ্যালয় মাঠে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা, সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা তাদের ফুল দিয়ে বরণ করে নেন। এসময় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষও সাফজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানায়।

পরে সুসজ্জিত একটি ছাদখোলা জিপে করে মোটরসাইকেল শোভাযাত্রাসহ খাগড়াছড়ির গুরুত্বপূর্ণ সড়ক তাদের প্রদক্ষিণ করানো হয়। এ সময় বাদ্যের তালে তালে জাতীয় পতাকা হাতে চার ফুটবল তারকা হাত নেড়ে পথচারীদের ভালাবাসার জবাব দেন। এরপর তাদের খাগড়াছড়ি স্টেডিয়ামে নেওয়া হয়।

সেখানে সবংর্ধনা অনুষ্ঠানে তিন ফুটবলার ও কোচের হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হবে এবং জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি প্রতাপ চন্দ্র বিশ্বাসের ঘোষণা করা চার লাখ টাকার চেক হস্তান্তর করা হয়।

সারাবাংলা/ এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর