Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে কিশোরের ছুরিকাঘাতে যুবক নিহত

স্পেশাল করেসপন্ডেন্ট
২ অক্টোবর ২০২২ ২০:০৯

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের পটিয়া উপজেলায় কিশোরের ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। ঘটনার পাঁচঘণ্টার মধ্যে পুলিশ খুনের সঙ্গে জড়িত কিশোরকে গ্রেফতার করেছে।

রোববার (২ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কোলাগাঁও ইউনিয়নের লাখেরার টেক এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত মুহাম্মদ ফাহিম (২১) কোলাগাঁও ইউনিয়নের বাসিন্দা। খুনের সঙ্গে জড়িত কিশোরের বয়স ১৬ বছর। তার বাড়িও একই এলাকায়। পটিয়ার চরকানাই উচ্চ বিদ্যালয় থেকে ওই কিশোর এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, নিহত ফাহিম এবং ওই কিশোরের পরিবার পটিয়ার শিকলবাহা খাল হয়ে কর্ণফুলী নদীতে নৌকায় পণ্য আনা-নেওয়ার কাজ করে। শনিবার সন্ধ্যায় শিকলবাহা খালের লাখেরা ঘাটে নৌকা বাঁধতে গেলে হামিদের সঙ্গে কিশোরের ঝগড়া হয়। একপর্যায়ে তারা মারামারিও করে।

এর জের ধরে রোববার সকালে লাখেরার টেক এলাকায় ফাহিমের ভগ্নিপতির দোকানের সামনে তাকে পেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ওই কিশোর। স্থানীয়রা ফাহিমকে গুরুতর আহতবস্থায় উদ্ধার করে চট্টগ্রামাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার সারাবাংলাকে বলেন, ‘ঘাটে নৌকা বাঁধা নিয়ে দু’জনের মধ্যে ঝগড়া হয়। এরপর হত্যাকাণ্ড। তবে ঘটনার পাঁচ ঘণ্টার মধ্যে আমরা তথ্যপ্রযুক্তির মাধ্যমে খুনিকে শনাক্ত করে গ্রেফতার করি। ছুরিকাঘাতের পর ওই কিশোর ঘটনাস্থল থেকে পালিয়ে পার্শ্ববর্তী কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা এলাকায় চলে যায়। বিকেল তিনটার দিকে চরপাথরঘাটায় বাবুল কলোনিতে চাচার বাসা থেকে তাকে গ্রেফতার করি।’

বিজ্ঞাপন

এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন।

সারাবাংলা/আরডি/একে

খুন চট্টগ্রাম ছুরিকাঘাত

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর