Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুরে লরি-ইজিবাইক সংঘর্ষে নিহত ১, আহত ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ অক্টোবর ২০২২ ০০:৩০

গাজীপুর: জেলার কালীগঞ্জে লরি-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন ইজিবাইকের চালকসহ আরও ৭ যাত্রী। সোমবার (৩ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের ভাদাত্তীর নামকস্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম সুলতানা (৩২)। তিনি ব্রাক্ষণবাড়ীয়ার নাসিরনগর উপজেলার চরমন্ডল গ্রামের মো. কাজলের স্ত্রী। আহতরা হলেন, ইজিবাইক চালক কালীগঞ্জ পৌর এলাকার আরিফ মিয়া (৩০), পারভীন (২৩), সজিদা (৩৮), আকলিমা (৪০), খাইরুন (৩০), পারুল (৪৫) ও সনিয়া (২৫)। ইজিবাইক চালক বাদে আহত সবাই ব্রাক্ষণবাড়ীয়ার নাসিরনগর উপজেলার চরমন্ডল গ্রামের বাসিন্দা। আহতদের উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে এদের মধ্যে গুরুতর অবস্থায় ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো।

বিজ্ঞাপন

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমান জানান, রাত সাড়ে ৮টার দিকে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের উত্তরা ফিলিং স্টেশন সংলগ্ন ভাদাত্তীর নামকস্থানে পূবাইলগামী যাত্রীবাহী একটি ইজিবাইকের সঙ্গে ঘোড়াশালগামী একটি লরির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের যাত্রী সুলতানা নিহত হন। এ ঘটনায় ইজিবাইকের চালকসহ আহত হন আরো সাত যাত্রী। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/পিটিএম

ইজিবাইক গাজীপুর লরি

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর