Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্রিজের রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ অক্টোবর ২০২২ ০৮:২৯

সিরাজগঞ্জ: জেলার কামারখন্দ উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে ধাক্কা লেগে মাইক্রোবাসের তিন আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৭ জন।

গতকাল সোমবার (৩ অক্টোবর) রাত ১১টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে উপজেলার ঝাঐল ওভার ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসাদ্দেক হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

নিহতদের মধ্যে পান্না খাতুন (৪৮) নামে এক নারীর পরিচয় পাওয়া গেছে। পান্না নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়ার জাহাঙ্গীর হোসেনের মেয়ে। অপর দুই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে ওসি মোসাদ্দেক হোসেন জানান, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস ঝাঐল ওভার ব্রিজ এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় মাইক্রোবাসটি ওভার ব্রিজের রেলিংয়ে গিয়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এনএস

বঙ্গবন্ধু সেতু পশ্চিম সিরাজগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর