Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অজ্ঞানপার্টির কবলে পড়ে ৮ লাখ টাকা খোয়ালেন ব্যবসায়ী

স্টাফ করেসপন্ডেন্ট
৪ অক্টোবর ২০২২ ২১:৩৮

ঢাকা: রাজানীতে চলন্ত বাসে অজ্ঞান পার্টির কবলে পরে আলমগীর হোসেন (৩০) নামের এক ব্যবসায়ীর ৮ লাখ টাকা খোয়া গেছে বলে দাবি করা হয়েছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে আজিমপুর বাসস্ট্যান্ড থেকে ভিআইপি নামের একটি পরিবহন থেকে তাকে অচেতন অবস্থায় পাওয়া যায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

আলমগীরকে হাসপাতালে নিয়ে আসা তার ভাগ্নে জাকিরুল ইসলাম জানান, আলমগীরের বাড়ি শরীয়তপুর জেলার জাজিরা উপজেলায়। তার বাবার নাম আব্দুস সাত্তার। বর্তমানে পুরান ঢাকার ইসলামবাগ এলাকায় থাকেন। সেখানে তার একটি পলিথিন কারখানা রয়েছে।

তিনি জানান, সকালে পাওনা টাকা তাগাদার জন্য গাজীপুর যান আলমগীর। দুপুরে সেখান থেকে একটি বাসে করে ঢাকায় আসেন। পরে তারা খবর পান, আজিমপুর বাসস্ট্যান্ডে একটি বাসের ভিতর অচেতন অবস্থায় পড়ে আছেন আলমগীর। সেখান থেকে তাকে উদ্ধর করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। তার সঙ্গে আট লাখ টাকা ছিল। সেই টাকা আর পাওয়া যায়নি।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আলমগীরকে জরুরি বিভাগে আনার পর তার স্টোমাক ওয়াশ করে মেডিসিন বিভাগে ভর্তি দেওয়া হয়েছে। তার কাছ থেকে আট লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ করা হয়েছে।

লালবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুর মোরশেদ জানান, গাজীপুর থেকে ‘ভিআইপি পরিবহন’ নামে একটি বাসে করে আসার সময় আসাদগেট এলাকায় তাকে অচেতন অবস্থায় দেখতে পান স্টাফরা। পরে ওই বাস আজিমপুর বাসস্ট্যান্ডে আসার পর তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

৮ লাখ টাকা অজ্ঞান পার্টি টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর