Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দাঁড়িয়ে থাকা ট্রাক্টরে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ অক্টোবর ২০২২ ০৯:২৪

বগুড়া: পূজার ছুটিতে মা-বাবার সঙ্গে বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে এক শিশু। দুর্ঘটনায় তার বাবা-মাও গুরুতর আহত হয়েছেন। সড়কে দাঁড়িয়ে থাকা রড বোঝাই একটা ট্রাক্টরের পেছনে মোটরসাইকেল ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

গতকাল মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যা পৌঁনে ৭টার দিকে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার বাজারদিঘী এলাকায় বগুড়া-নওগাঁ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহাগ(৮) নওগাঁর মান্দা উপজেলার একরামুল হকের ছেলে। বগুড়া সদর থানার ছিলিমপুর ফাঁড়ির পরিদর্শক মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, সন্ধ্যায় একরামুল তার স্ত্রী ও সন্তান সোহাগকে নিয়ে পূজার ছুটিতে বেড়ানো শেষে মোটরসাইকেলে করে নওগাঁ যাচ্ছিলেন। পথিমধ্যে দুপচাঁচিয়া উপজেলার বাজারদিঘী এলাকায় একরামুল মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় সড়কে দাঁড়িয়ে থাকা রড বোঝাই একটা ট্রাক্টরের পেছনে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা তিনজনই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানকার চিকিৎসকেরা তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে স্থানান্তর করেন। শজিমেক হাসপাতালে নেওয়ার পর রাত ৯টার দিকে সোহাগ মারা যায়।

ছিলিমপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোস্তাফিজুর রহমান জানান, ওই শিশুর বাবা-মা গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন। তার পরিবারকে সংবাদ পাঠানো হয়েছে। তারা এলে আইনি প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে।

সারাবাংলা/এনএস

বগুড়া সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর