Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আজিমপুরে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
৬ অক্টোবর ২০২২ ০৯:২০

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর আজিমপুরের একটি বাসা থেকে সজেদা (৪৬) নামের এক গৃহকর্মীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বাসার ড্রয়িং রুমে ফ্যানের সঙ্গে ওই নারীর মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পুলিশ।

গতকাল বুধবার (৫ অক্টোবর) বিকালের দিকে খবর পেয়ে আজিমপুরের চায়না বিল্ডিং গলির একটি বাসায় গিয়ে ওই মৃতদেহ উদ্ধার করে পুলিশ। লালবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুর মোর্শেদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গতকাল বুধবার বিকালে ৯৯৯-এর মাধ্যমে খবর পেয়ে আজিমপুরের চায়না বিল্ডিং গলির একটি বাসা থেকে ওই গৃহকর্মীর মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় ওই নারী ড্রয়িং রুমে ফ্যানের সঙ্গে ঝুলে ছিলেন। তবে তার মাথার পেছনে রক্তাক্ত আঘাতের চিহ্ন আছে।

ওসি মঞ্জুর মোর্শেদ আরও জানান, গৃহকর্তা অ্যাডভোকেট মিজানুর রহমানের বাসায় আড়াই মাস ধরে কাজ করতেন সাজেদা। বুধবার সকালে গৃহকর্তা ও তার স্ত্রী সাজেদাকে বাসার ভিতরে রেখে বাইরে যায়। বাসায় ফিরে তালা খুলে ভিতরে প্রবেশ করে তারা সাজেদাকে ড্রয়িং রুমের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর পুলিশকে খবর দেন তারা। সিআইডি ক্রাইমসিনসহ মৃতদেহের বিভিন্ন আলামত সংগ্রহ করেছে।

গৃহকর্তা ও তার স্ত্রীকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ চলছে। মৃতদেহ ময়নাতদন্তের হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও উল্লেখ করেন ওসি মঞ্জুর মোর্শেদ।

সারাবাংলা/এসএসআর/এনএস

গৃহকর্মীর মরদেহ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর