Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঠাকুরগাঁওয়ে আ. লীগ নেতার বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ অক্টোবর ২০২২ ১২:২৭

ঠাকুরগাঁও: সদর উপজেলার নারগুন ইউনিয়নের পূর্ব নারগুন গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবিরের বিরুদ্ধে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে গতকাল শুক্রবার (৭ অক্টোবর) বিকালে মামলা দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা যায়, প্রতিবেশী হুমায়ুন কবির (৫২) গত সেপ্টেম্বর মাসের ১৫ তারিখ দুপুরে তার বাসায় প্রতিবেশী ৫ বছরের এক শিশু টিভি দেখতে গেলে শিশুটিকে ধর্ষণ করে। বিষয়টি জানাজানির ভয়ে পল্লী চিকিৎসকের মাধ্যমে চিকিৎসা নিলে শিশুটি কিছুটা ভালো হয়। কিন্তু ফের চলতি মাসের ৪ অক্টোবর (মঙ্গলবার) অসুস্থ হয়ে গেলে তাকে ঠাকুরগাঁওয়ের ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

পরে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চালিয়ে ব্যর্থ হলে ভিকটিমের বাবা বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

অপরদিকে ধর্ষককে আইনের আওতায় আনা ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এলাকাবাসী মানববন্ধন করেছে।

তবে ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছেন হুমায়ুন কবির। তিনি বলেন, আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। এসব অভিযোগ ভিত্তিহীন।’

ঠাকুরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন বলেন, ‘শিশুকে যৌন হয়রানির অভিযোগে এক ব্যক্তি অভিযোগ দায়ের করেছেন। আমরা অভিযোগটি মামলা হিসেবে রুজু করে নিয়েছি। অভিযোগ পাওয়ার পর থেকে আসামিকে ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।’

সারাবাংলা/এমও

আ.লীগ নেতা ঠাকুরগাঁও যৌন হয়রানি শিশু ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর