Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাবেক সেনা সদস্য খুনের রহস্য উন্মোচন, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ অক্টোবর ২০২২ ১৮:৫৭

বগুড়া: জেলার শাজাহানপুরে জাকির হোসেন (৪৫) নামে এক সাবেক সেনা সদস্য খুনের রহস্য উন্মোচন করেছে পুলিশ। এ ঘটনায় দুইজন যুবককে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (৮ অক্টোবর) দুপুরে এক সংবাদ সম্মেলনে বগুড়ার অতিরিক্তি পুলিশ সুপার (এএসপি) আলী হায়দার চৌধুরী এ তথ্য জানান। গতকাল শুক্রবার (৭ অক্টোবর) রাতে অভিযান চালিয়ে আশরাফুল ইসলাম আশা (২৪) ও মোস্তফা কামাল ওরফে কমল (২৫) নামে দুই যুবককে ধারাল অস্ত্রসহ গ্রেফতার করা হয় বলে জানান তিনি।

বিজ্ঞাপন

আলী হায়দার চৌধুরী জানান, সাবেক সেনা সদস্য জাকির হোসেন শাজাহানপুরের ফুলতলা মোড়ে একটি চায়ের দোকান পরিচালনা করতেন। তিনি একই উপজেলার শাকপালায় ভাড়া থাকতেন। গতকাল শক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কৈগাড়ি এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত হন তিনি। পরে জাকিরকে উদ্ধার করে বগুড়া মেডিকেল কলেজ হাসপালে নেওয়া হলে রাতে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার শাজাহানপুর থানা ও গোয়েন্দা পুলিশ অভিযান শুরু করে এবং রাত ভোর অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ চক্র। ওই চক্রটির সঙ্গে দুইজন নারী সদস্য রয়েছে। তারা কৌশলে টার্গেট করা ব্যক্তিদের সঙ্গে সখ্যতা গড়ে ডেকে নিয়ে ব্ল্যাকমেইল করত। জাকির হোসেনকে এই চক্রটি কৌশলে একটি একটি ভাড়া বাসায় ডেকে নিয়ে গিয়ে হুমকি দিয়ে টাকা আদায় করে। এক পর্যায়ে জাকির পালানোর চেষ্টা করলে তাকে ছুরিকাঘাত করা হয়।

এই চক্রের মোট আটজন সদস্য রয়েছে বলে গ্রেফতারকৃতরা জানিয়েছেন। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন এসপি আলী হায়দার চৌধুরী।

সারাবাংলা/এনএস

বগুড়া সাবেক সেনা সদস্য খুন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর