Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হবিগঞ্জে যুবলীগ প্রার্থীর ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ অক্টোবর ২০২২ ১৯:৪৫

হবিগঞ্জ: হবিগঞ্জে আওয়ামী যুবলীগের এক সাধারণ সম্পাদক প্রার্থীর ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে।

শনিবার (৮ অক্টোবর) রাত ১০টার দিকে শহরের জালাল স্টেডিয়াম সংলগ্ন সড়কের দু’পাশে লাগানো সাধারণ সম্পাদক প্রার্থী মো. আব্দুর রহিম কাউছারের ২০/২৫টি ব্যানার ও ফেস্টুন কে বা কারা ছিঁড়ে ফেলে দেয়।

এ ব্যাপারে আব্দুর রহিম কাউছার অভিযোগ করেন, ‘আমার নির্বাচনী ব্যানার ও ফেস্টুনে শুধু আমার ছবি ছিল না। এতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ মনি ও কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মঈনুল হাসান খান নিখিলের ছবিও ছিল।’

যুবলীগে অনুপ্রবেশকারী কোনো কুচক্রী মহল বা প্রতিহিংসাপরায়ণ কোনো গোষ্ঠী এ কাজ করতে পারে বলে অভিযোগ করেন এই সাধারণ সম্পাদক প্রার্থী।

আগামী ১১ অক্টোবর হবিগঞ্জে আওয়ামী যুবলীগ জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল হওয়ার কথা রয়েছে। সম্মেলনে আব্দুর রহিম কাউছারসহ ছয়জন সাধারণ সম্পাদক প্রার্থী রয়েছেন। অপর প্রার্থীরা হলেন তাজউদ্দিন আহমেদ, সাইদুর রহমান, মহিবুর রহমান মাহি, মঈনউদ্দিন চৌধুরী, সুমন আহমেদ ও ডা. ইশতিয়াক রাজ চৌধুরী।

অপরদিকে সভাপতি পদে রয়েছেন- সদর উপজেলা চেয়ারম্যান মো. মোতাচ্ছিরুল ইসলাম, বানিয়াচং উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, শফিকুজ্জামান হিরাজ বিপ্লব রায় চৌধুরী।

এদিকে সম্মেলনকে কেন্দ্র করে জেলা শহরে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। সম্মেলন স্থলের চারদিকে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীসহ বিভিন্ন প্রার্থীদের ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে।

হবিগঞ্জে সর্বশেষ ২০১৪ সালে যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। এ জেলায় যুবলীগের ১০টি ইউনিটে ৩৫১ জন ভোটার রয়েছেন।

সারাবাংলা/একে

যুবলীগ হবিগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর