Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গৌরীপুর স্বেচ্ছাসেবক লীগ নেতা শুভ্র হত্যা মামলার রায় আজ

স্টাফ করেসপন্ডেন্ট
১০ অক্টোবর ২০২২ ১০:৪৪

ঢাকা: ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও ইউসিসিএ লিমিটেডের চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্র হত্যার ঘটনায় দায়ের করা মামলায় রায় ঘোষণার জন্য সোমবার (১০ অক্টোবর) তারিখ ধার্য রয়েছে।

সোমবার (১০ অক্টোবর) ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-৩ এর বিচারক মনির কামাল এই রায় ঘোষণা করবেন। মামলায় পৌরসভার বর্তমান মেয়র সৈয়দ রফিকুল ইসলামসহ ১৯ জনকে আসামি করা হয়েছিল।

বিজ্ঞাপন

গত ৬ অক্টোবর রাষ্ট্রপক্ষ এবং আসামিপক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষে ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-৩ এর বিচারক মনির কামাল রায়ের জন্য এ তারিখ ধার্য করেন।

মামলার অপর আসামিরা হলেন- উপজেলা বিএনপির একাংশের যুগ্ম-আহ্বায়ক ও মইলাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান রিয়াদ উজ্জামান রিয়াদ, সৈয়দ তৌফিকুল ইসলাম, সৈয়দ মাজাহারুল ইসলাম জুয়েল, মাসুদ পারভেজ কার্জন, গৌরীপুর পৌর ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক সাকিব আহমেদ রেজা, উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য মোজাম্মেল হক, খাইরুল ইসলাম, ছাত্রদল কর্মী রিফাত, মো. আবু হানিফা, উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের ধর্মবিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, যুবদল কর্মী মজিবুর রহমান, ছাত্রদল কর্মী শরীয়তউল্লাহ ওরফে সুমন ও যুবদল কর্মী রাসেল মিয়া, কামাল মিয়া, মাঈন উদ্দিন, শরীফুল ইসলাম, রুহুল আমিন ও শাজাহান মিয়া।

জানা যায়, ২০২০ সালের ১৭ অক্টোবর গৌরীপুর মধ্যবাজার পানমহালে রাত ১০ টার দিকে দুর্বৃত্তরা শুভ্রকে কুপিয়ে হত্যা করে।

ওই ঘটনায় নিহতের ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে গৌরীপুর থানায় হত্যা মামলাটি দায়ের করে। পরে জেলা গোয়েন্দা পুলিশ ১৯ জনকে আসামি করে চার্জশিট দাখিল করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এমও

গৌরীপুর ময়মনসিংহ শুভ্র হত্যা মামলা

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর