Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রিমিয়াম সিরিজের নতুন ৪ মডেলের ফ্রিজ বাজারে ছাড়লো ওয়ালটন

স্টাফ করেসপন্ডেন্ট
১১ অক্টোবর ২০২২ ১১:৪১

ঢাকা: প্রিমিয়াম সিরিজের নতুন ৪ মডেলের রেফ্রিজারেটর বাজারে ছাড়লো বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। নান্দনিক ডিজাইন এবং অত্যাধুনিক প্রযুক্তি ও গুরুত্বপূর্ণ ফিচারসমৃদ্ধ ওয়ালটনের এই ফ্রিজ বাড়িয়ে দেবে ঘরের আভিজাত্য। নিশ্চিত করবে ভাইরাস ও ব্যাকটেরিয়ামুক্ত স্বাস্থ্যকর ফ্রেস খাবার। স্বাস্থ্যসচেতন আধুনিক মানুষের প্রয়োজনীয়তা ও চাহিদা পূরণে প্রিমিয়াম সিরিজের এই রেফ্রিজারেটরগুলো নিয়ে এসেছে ওয়ালটন।

জানা গেছে, আন্তর্জাতিক মানের প্রিমিয়াম সিরিজের ওয়ালটন রেফ্রিজারেটরের বিশেষ ফিচারের মধ্যে রয়েছে সিন্থো ফ্রেস ও ইউভি-সি টেকনোলজি, ইন্টেলিজেন্ট জার্ম টার্মিনেটর (আইজিটি), স্মার্ট কন্ট্রোল ফিচার, সিরামিক কোডেট প্রিমিয়াম গ্লাস এবং এলিগ্যান্ট ডোর হ্যান্ডেল ইত্যাদি। ২৪৪ থেকে ২৬৮ লিটার ধারণক্ষমতার ফ্রিজগুলো চলতি মাসেই বাজারে আসবে। মডেলভেদে দাম ৪০ হাজার ৫৯০ থেকে ৪৬ হাজার ৯৯০ টাকার মধ্যে।

সম্প্রতি রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রিমিয়াম সিরিজের রেফ্রিজারেটরগুলো উন্মোচন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও গোলাম মুর্শেদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠানের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আবুল বাশার হাওলাদার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার, ইভা রিজওয়ানা নিলু ও হুমায়ূন কবীর, ওয়ালটন প্লাজা ট্রেডের সিইও মোহাম্মদ রায়হান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান ও মোহাম্মদ সাখাওয়াৎ হোসেনসহ অনেকে।

সারাবাংলা/এমও

ওয়ালটন ফ্রিজ


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর