Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার, কর্মচারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট
১১ অক্টোবর ২০২২ ১৫:৫৫

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর কোতোয়ালীর ইসলামপুর প্লাজার পাঁচতলার বারান্দা থেকে শওকত মাতুব্বর (৪২) নামে এক ব্যবসায়ীর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় কর্মচারী জুয়েলকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ অক্টোবর) ভোর সাড়ে ৬টার দিকে ইসলামপুর প্লাজার পাঁচতলা থেকে মৃতদেহটি উদ্ধার করে কোতোয়ালী থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও হাসপাতালের (মিটফোর্ড) মর্গে পাঠানো হয়।

বিজ্ঞাপন

কোতয়ালী থানার বাবুবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) ফাহেয়াত উদ্দিন রক্তিম জানান, নিহত শওকত মাতুব্বর প্যাকেজিং ব্যবসায়ী। ১২ নম্বর ইসলামপুর প্লাজার পাঁচতলায় তার ব্যবসার নিজস্ব একটি গোডাউন আছে। জুয়েল নামে ওই কর্মচারী সেখানেই কাজ করতেন। আর্থিক লেনদেনের কারণে তার কর্মচারী জুয়েল ভোরে তাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

তিনি আরও জানান, প্যাকেজিং ব্যবসায়িক শওকত ওই গোডাউনেই থাকতেন। এ ঘটনায় কর্মচারী জুয়েলকে আটক করা হয়েছে। এ সময় রক্তমাখা একটি ছুরি উদ্ধার করা হয়েছে। কর্মচারী জুয়েল হত্যাকাণ্ডের বিষয়টি স্বীকার করেছেন।

নিহত শওকত মাতুব্বরের বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায়। ইসলামপুরের ওই মার্কেটেই থাকতেন তিনি। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন এসআই ফাহেয়াত উদ্দিন রক্তিম।

সারাবাংলা/এসএসআর/এনএস

ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর