Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে ট্রাক খাদে, নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ অক্টোবর ২০২২ ১৬:২২

মানিকগঞ্জ: মানিকগঞ্জের ঘিওর উপজেলার পুখুরিয়া এলাকায় ট্রাক খাদে পড়ে রুহুল আমিন (৪০) ও জসিম মিয়া (১৫) নামের দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে চারজন।

মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ঘিওর থানার ওসি আমিনুর রহমান জানান, দুপুরে আশুলিয়ার বাইপাইল থেকে সিমেন্টের খুঁটি বোঝাই একটি ট্রাক মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় যাচ্ছিল। পথিমধ্যে ঘিওর উপজেলার পুকুরিয়া নামক এলাকায় এক মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে ট্রাকটি খাদে পড়ে যায়। আহত কয়েকজনকে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে নির্মাণ শ্রমিক রুহুল আমিন ও জসিম মিয়া মারা যান।

ময়নাতদন্তের জন্য লাশ মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। তাদের বাড়ি কুড়িগ্রাম এবং লালমনিরহাট জেলায়।

মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ড. এস এম মনিরুজ্জামান জানান, দুর্ঘটনায় আহত ছয়জনের মধ্যে দুইজনের অবস্থা অত্যন্ত ক্রিটিক্যাল। তাদের বাঁচানোর জন্য চেষ্টা করা হলেও লাভ হয়নি। বাকিরা চিকিৎসা নিচ্ছেন।

দুর্ঘটনায় আহত নির্মাণ শ্রমিক সাইদুর রহমান জানান, আশুলিয়া বাইপেল থেকে সিমেন্টের খুঁটি বোঝাই আমাদের ট্রাকটি দৌলতপুর যাচ্ছিল। পুকুরিয়া এলাকায় একটি মোটরসাইকেলকে বাঁচাতে গিয়ে ট্রাকটি খাদে পড়ে যায়। আমরা কয়েকজন প্রাণে রক্ষা পেলেও রুহুল আমিন ও জসিম মিয়া (১৫) নামের দুইজন মারা যান।

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর