Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাইকোর্ট বিভাগের নতুন রেজিস্ট্রার হলেন নারায়ণগঞ্জের জেলা জজ

স্টাফ করেসপন্ডেন্ট
১১ অক্টোবর ২০২২ ১৮:১৮

ঢাকা: হাইকোর্টের নতুন রেজিস্ট্রার হিসেবে নিয়োগ পেয়েছেন নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ মুন্সী মো. মশিয়ার রহমান। সোমবার (১০ অক্টোবর) আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়।

এ ছাড়া রাজশাহীর সিনিয়র সহকারী জজ মো. হাসিবুল হোসেন লাবুকে সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেলের একান্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

প্রজ্ঞাপন অনুযায়ী, বাংলাদেশের প্রধান বিচারপতি সদয় অভিপ্রায় অনুযায়ী বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের বর্ণিত বিচারকদের বর্তমান কর্মস্থল থেকে বদলি করে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তাদের নামের পাশে বর্ণিত পদে ও কর্মস্থলে প্রেষণে নিয়োগের নিমিত্তে তাদের চাকরি প্রধান বিচারপতির অধীন ন্যস্ত করা হল।

এর আগে চলতি বছরের গত ৩১ জুলাই সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. বজলুর রহমান হাইকোর্ট বিভাগের বিচারপতি হিসেবে নিয়োগ দেওয়া হয়।

এরপর গত ৪ অক্টোবর হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মো. গোলাম রব্বানীকে রেজিস্ট্রার জেনারেল হিসেবে নিয়োগ দেওয়া হয়। পরে ১০ অক্টোবর হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার হিসেবে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মুন্সী মো. মশিয়ার রহমানকে নিয়োগ দেওয়া হয়।

সারাবাংলা/কেআইএফ/ইআ

নতুন রেজিস্ট্রার হাইকোর্ট বিভাগ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর