Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে প্রাইভেটকার ধাক্কায় স্বামী নিহত, স্ত্রী-সন্তান আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ অক্টোবর ২০২২ ০৯:০০

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর খিলক্ষেত বিশ্বরোডে প্রাইভেটকার ধাক্কায় রাশেদুল ইসলাম বাবু (২৭) নামের এক ব্যক্তি মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী সুমি আক্তার (২৩) ও দুই বছরের ছেলে আহমেদ ইসলাম শুভ।

মঙ্গলবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে মারা যান রাশেদুল।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল হাবিব জানান, রাতে বিশ্বরোড গলফ ক্লাব সংলগ্ন রাস্তা দিয়ে হেটে যাচ্ছিলেন তিনজন। এমন সময় বিমানবন্দরগামী একটি সাদা রঙের প্রাইভেটকার তাদের ধাক্কা দেয়। তখন পথচারীরা তাদের উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে সেখান থেকে তাদের উদ্ধার করে রাতে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

এসআই আরও জানান, ঘটনার পরপরই চালক প্রাইভেটকার নিয়ে পালিয়ে গেছে। গাড়ি সনাক্তের চেষ্টা চলছে। মরদেহটি মর্গে রাখা হয়েছে। মৃত রাশেদুলের স্ত্রী ও সন্তান হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে মৃত রাশেদুলের শ্যালক সিজান মিয়া জানান, তাদের বাড়ি ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলায়। পরিবার নিয়ে কুড়িল বিশ্বরোড এলাকাতে থাকতেন। পেশায় রাশেদুল রিকশা চালক। রাশেদুল রাতে স্ত্রী সন্তানকে নিয়ে বাসা থেকে বের হয়েছিলেন গ্রামের বাড়িতে যাওয়ার জন্য।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর