Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্রিকেটার আল-আমিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

স্টাফ করেসপন্ডেন্ট
১২ অক্টোবর ২০২২ ১৩:২০

ঢাকা: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় আল-আমিন হোসেনের বিরুদ্ধে মাসিক ভরণ-পোষণ ও সন্তানদের খরচ দাবি করে স্ত্রী ইসরাত জাহানের মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

বুধবার (১২ অক্টোবর) ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. তোফাজ্জল হোসেনের আদালত এই আদেশ দেন।

এদিন আল-আমিনের জবাব দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু আল-আমিন আদালতে উপস্থিত হতে পারেননি। তারপক্ষে আইনজীবী সময়ের আবেদন করেন। অপরদিকে আল-আমিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেন বাদীপক্ষের আইনজীবী। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আল-আমিনের বিরুদ্ধে গ্রেফতরি পরোয়ানা জারি করেন।

বাদীপক্ষের আইনজীবী শামসুজ্জামান গ্রেফতারি পরোয়ানা জারির বিষয়টি জানান।

এর আগে গত ২৭ সেপ্টেম্বর স্ত্রী ইসরাত জাহানের করা মামলায় আত্মসমর্পণ করে জামিন পান আল-আমিন। গত ৭ সেপ্টেম্বর একসঙ্গে বসবাসের অধিকার, মাসিক ভরনপোষণ ও সন্তানদের খরচ দাবি করে আদালতে ইসরাত জাহান মামলাটি দায়ের করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১২ সালের ২৬ ডিসেম্বর ইসলামী শরিয়ত মোতাবেক ইসরাত জাহান ও আল-আমিন বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের দু’টি ছেলে সন্তান রয়েছে। বেশ কিছুদিন আল-আমিন স্ত্রী ও সন্তানদের খোরপোষ দেন না এবং খোঁজ না নিয়েও এড়িয়ে চলছেন। গত ২৫ আগস্ট রাত সাড়ে ১০টার দিকে আল আমিন বাসায় এসে স্ত্রীর কাছে যৌতুকের জন্য ২০ লাখ টাকা দাবি করেন।

ইসরাত জাহান টাকা দিতে অস্বীকার করলে আল-আমিন তাকে ঘুষিসহ লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করে, এবং সংসার করবে না বলে জানায়। ইসরাত জাহান ৯৯৯-এ ফোন করে সাহায্য চাইলে পুলিশ এসে তাকে উদ্ধার করে। সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন ইসরাত জাহান। এ ঘটনায় ১ সেপ্টেম্বর মিরপুর মডেল থানায় মামলাও হয়।

অভিযোগে আরও বলা হয়, পরকীয়ায় আসক্তির কারণে আল-আমিন এই কাজ করেছে। গত দুই বছর ধরে আসামি বাদীর খোঁজখবর নেয় না এবং বাসায় নিয়মিত থাকে না। ফলে ইসরাত তার দুই সন্তানসহ বসতবাড়িতে শান্তিপূর্ণভাবে বসবাস করার অধিকারসহ মাসিক ভরণপোষণ দাবি করে মামলাটি দায়ের করেন।

সারাবাংলা/এআই/ইআ

ক্রিকেটার আল আমিন গ্রেফতারি পরোয়ানা টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর