Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীর বনশ্রীতে তরুণীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
১২ অক্টোবর ২০২২ ১৮:২০

ঢাকা: রাজধানীর বনশ্রীতে একটি বাসার ছয়তলা থেকে লাফিয়ে পড়ে ফাহমিদা রহমান নন্দিনী (৩০) নামে এক তরুণী আত্মহত্যা করেছেন। বুধবার (১২ অক্টোবর) দুপুরে রামপুরা বনশ্রীর সি ব্লকের, ৭ নম্বর রোডের একটি বাসায় এই ঘটনা ঘটে।

রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) তওফিকা ইয়াসমিন জানান, খবর পেয়ে দুপুরে তরুণীর মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটির ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

এসআই আরও জানান, ওই তরুণী অবিবাহিতা। তার বাবা খলিলুর রহমান কয়েক মাস আগে মারা গেছেন। মা তাহমিনা রহমান ও ছোট বোন নেহাকে নিয়ে নিজেদের ফ্ল্যাটে থাকতেন। পরিবারটির কোনো আয়ের উৎস ছিল না। এসব কারণে খুব হতাশাগ্রস্ত ছিলেন তিনি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এই হতাশা থেকেই ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন তিনি। তবে তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

ফাহমিদার দূরসম্পর্কের চাচা মোস্তাফিজুর রহমান জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায়। ৬-৭ মাস আগে মারা যান ফাহমিদার বাবা। ফাহমিদা একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ে পড়তো। অবিবাহিতা ছিলেন তিনি। বর্তমানে তাদের পরিবারটির কোনো আয়ের উৎস ছিল না। এছাড়া কোনো চাকরিও ছিল না তার। এ সকল কারণে খুব হতাশায় ছিলেন বলে জানান তিনি। তবে কিভাবে ফাহমিদার মৃত্যু হয়েছে জানা যায়নি।

সারাবাংলা/এসএসআর/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর