Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ অক্টোবর ২০২২ ২৩:৪৩

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর ধানমন্ডির একটি বাসায় পারিবারিক কলহের জেরে সাবিহা রহমান সূচি (৩৯) নামে এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে স্বজনরা।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেল ৪টার দিকে ধানমন্ডিতে এই ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাবিহার স্বামী ইঞ্জিনিয়ার তরফদার আবু মাহমুদ জানান, কয়েকদিন ধরেই পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হচ্ছিল। বিকেলে তিনি যখন অফিসে ছিলেন তখন ছেলের মাধ্যমে খবর পান, রুমের ভেতর ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে সূচি। পরে তিনি বাসায় গিয়ে তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে দ্রুত বাংলাদেশ মেডিকেল নিয়ে যান। সেখান থেকে পরে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

ইঞ্জিনিয়ার তরফদার আবু মাহমুদ সোবহানবাগ এলাকার ‘ইনফো বিটল্যাব’ নামে একটি প্রতিষ্ঠানের চেয়ারম্যান। একই এলাকায় স্ত্রীকেও একটি ব্যবসা প্রতিষ্ঠান খুলে দিয়েছেন। এই প্রতিষ্ঠানের টাকা-পয়সা নিয়েই তাদের মাঝে ঝগড়া চলছিল বলে জানান তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবহিত করা হয়েছে।

গোপালগঞ্জ কাশিয়ানি উপজেলার খান আব্দুর রহমানের মেয়ে সূচি। আর মাহমুদের বাড়ি খুলনা সদরে। সুচি সম্পর্কে মামাতো বোনও হন। প্রেমের সম্পর্কে বিয়ে করেন তারা।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

আত্মহত্যা গৃহবধু

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর