Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিএনজি ফিলিং স্টেশনে বিস্ফোরণে দগ্ধ ৫, এক জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ অক্টোবর ২০২২ ১১:১২

ফাইল ছবি

ঢাকা: গাজীপুর গাছা বড়বাড়ি এলাকায় একটি সিএনজি ফিলিং স্টেশনে খালি সিলিন্ডারে গ্যাস ভরার সময় বিস্ফোরণে একটি কাভার্ডভ্যানের ৫ জন দগ্ধ হয়েছেন। এ ঘটনায় আতিকুল ইসলাম মিঠু (২৫) নামে এক যুবক মারা গেছে।

শুক্রবার (১৪ অক্টোবর) সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মিঠুর মৃত্যু হয়। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ইনস্টিটিউটের মেডিকেল অফিসার ডা. শুভ দেবনাথ।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘মিঠুর শরীরের শতভাগ দগ্ধ হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়েছে।’ দগ্ধ অন্যরা হলেন- আনোয়ারুল ইসলাম (২৭), আল আমিন (২৫) সিরাজুল ইসলাম টুটুল (২৫), পারভেজ (৩৩)। তাদের সবার অবস্থাই আশংকাজনক।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গাজীপুর গাছা বড়বাড়ি এলাকায় হাজী ওয়াহিদ ফিলিং স্টেশনে একটি কাভার্ডভ্যানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এতে ৫ জন দগ্ধ হন। পরে তাদের বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

দগ্ধ আনোয়ারুল ইসলাম জানান, তিনি ও আল আমিন গাছা এলাকার ‘ফাহিম বয়লার’ নামে একটি প্রতিষ্ঠানে ওয়েল্ডিংয়ের কাজ করেন। ডিজেলচালিত একটি কাভার্ডভ্যান নিয়ে বড়বাড়ি এলাকার হাজী ওয়াহিদ ফিলিং স্টেশন গিয়েছিলেন তিন। ভ্যানটিতে আনুমানিক দেড়শ খালি সিলিন্ডার ছিলো। সেগুলোতেই পাম্প থেকে গ্যাস নেওয়ার কথা ছিলো। গ্যাস নেওয়ার শুরুতেই বিকট এক বিস্ফোরণ ঘটে। এতে গাড়িতে থাকা ৫ জনই দগ্ধ হন।

সারাবাংলা/এসএসআর/এমও

একজনের মৃত্যু দগ্ধ বিস্ফোরণ সিএনজি ফিলিং স্টেশন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর