Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘হামলা-মামলা করে ক্ষমতায় থাকার দিন শেষ’

স্পেশাল করেসপন্ডেন্ট
১৪ অক্টোবর ২০২২ ২১:৩৭

চট্টগ্রাম ব্যুরো: হামলা-মামলা করে আর ক্ষমতায় টিকে থাকা যাবে না বলে সরকারকে হুঁশিয়ার করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সমাবেশে যাবার পথে হামলায় আহতদের দেখতে শুক্রবার বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যান আমীর খসরু মাহমুদ চৌধুরী।

হাসপাতালে উপস্থিত নেতাকর্মী ও সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, ‘আওয়ামী লীগ হামলা-মামলা করে ক্ষমতায় টিকে থাকার শেষ চেষ্টা করছে। কিন্তু তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে, এবার আর ক্ষমতায় টিকে থাকতে পারবে না। জনগণ রাস্তায় নেমেছে, তারা সিদ্ধান্ত নিয়েছে এই অবৈধ সরকারকে আর ক্ষমতায় থাকতে দেবে না।’

চট্টগ্রামের সমাবেশে জনগণ বার্তা দিয়েছে উল্লেখ করে খসরু বলেন, ‘লক্ষ লক্ষ লোকের সমাবেশে হামলা করে বাধাগ্রস্থ করার ব্যর্থ চেষ্টা করেছে। কিন্তু জনস্রোতকে আটকে রাখতে পারেনি। এই সমাবেশের মাধ্যমে শেখ হাসিনাকে জনগণ একটি বার্তা দিয়েছে- হামলা মামলা করে আর ক্ষমতায় টিকে থাকতে পারবে না।’

এসময় তিনি হামলায় আহত যুবদল নেতা ইউসুফের শারীরিক অবস্থার খোঁজ নেন।

এসময় বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, নগর কমিটির সদস্য সচিব আবুল হাসেম বক্কর, সিনিয়র যুগ্ন আহবায়ক এম এ আজিজ, যুগ্ন আহবায়ক এসএম সাইফুল আলম, শফিকুর রহমান স্বপন, ইয়াসিন চৌধুরী লিটন, ড্যাব নেতা তমিজ উদ্দিন মানিক, বেলায়েত হোসেন ডালি, সরোয়ার আলম ছিলেন।

এর আগে, বৃহস্পতিবার বিকেলে গ্রেফতার আকবরশাহ থানা স্বেচ্ছাসেবক দল নেতা রাসেলের বাসায় গিয়ে পরিবারের খোঁজখবর নেন আমীর খসরু মাহমুদ চৌধুরী।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর