Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকায় ব্রুনাই হালাল ফুডের আউটলেট উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ অক্টোবর ২০২২ ২৩:০৯

ঢাকা: রাজধানী ঢাকায় ব্রুনাই হালাল ফুডের পণ্য সামগ্রী বিক্রির জন্য আউটলেট উদ্বোধন করা হয়েছে। রোববার (১৬ অক্টোবর) রাজধানীর গুলশানের ইউনিমার্ট লবিতে অনুষ্ঠিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে আউটলেটটির উদ্বোধন করেন ব্রুনাইদারুসসালাম সরকারের অর্থমন্ত্রী দাতো সেরি সেটিয়া ড. আওয়াং হাজী মোহাম্মদ আমিন লিউ আবদুল্লাহ এবং দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী দাতো সেরি পাদুকা আওয়াং হাজি আহমাদদিন বিন হাজী আবদুল রহমান।

বিজ্ঞাপন

পণ্য উন্মোচনের আগে ব্রুনাই হালাল ফুডস ব্র্যান্ডের সত্ত্বাধিকারী, ঘানিম ইন্টারন্যাশনাল করপোরেশন (ব্রুনাই) এবং জেডইএস ট্রেডিংয়ের (বাংলাদেশ) মধ্যে একটি এমওইউ সই হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, ব্রুনাই দারুসসালামের অর্থনীতি, বাণিজ্য ও শিল্প বিষয়ক সচিব ইয়াং মুলিয়া ডা. হাজাহ মে ফায়েজা বিনতি হাজী আহমদ আরিফিন, দেশটির পররাষ্ট্র সচিব পেঙ্গিরান নরহাশিমাহ বিনতি পেঙ্গিরান মোহাম্মদ হাসান, ব্রুনাই দারুসসালাম হালাল ফুড কোম্পানি ঘানিম ইন্টারন্যাশনাল করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. নুর রহমান, এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন, এফবিসিসিআই পরিচালক ড. কাজী এরতাজা হাসান প্রমুখ।

সারাবাংলা/পিটিএম

ব্রুনাই হালাল ফুড

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর