Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিএনজি পাম্পে বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ অক্টোবর ২০২২ ০৯:৪১

ঢাকা: গাজীপুরে সিএনজি পাম্পে বিস্ফোরণে দগ্ধের ঘটনায় পারভেজ (৩৩) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এই ঘটনায় দুই জনের মৃত্যু হলো।

সোমবার (১৭ অক্টোবর) ভোর সাড়ে ৬টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে, শুক্রবার সকালে মারা যান আতিকুল ইসলাম মিঠু (২৫) নামে একজন।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন পারভেজের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পারভেজের শরীরে ৮৬ শতাংশ দগ্ধ হয়েছিলো। শ্বাসনালীও পুড়ে গিয়েছিলো তার।

এর আগে, শুক্রবার সকালে মারা যান আতিকুল ইসলাম মিঠু (২৫) নামে একজন। বর্তমানে বার্ন ইনস্টিটিউটে তিন জন ভর্তি আছি। আনোয়ারুল ইসলাম (২৭), আলআমিন (২৫) ও সিরাজুল ইসলাম টুটুল (২৫)। তাদের অবস্থাও আশংকাজনক।

পারভেজের মামা মো. জাহিদ জানান, তার বাবার নাম নাজিম উদ্দিন। চট্টগ্রামে থাকতেন তিনি। যেই কাভার্ডভ্যানে বিস্ফোরণ হয়েছিলো সেটির চালক ছিল পারভেজ।

এর আগে, গত বৃহস্পতিবার গাজীপুর গাছা বড়বাড়ি এলাকায় হাজী ওয়াহেদ ফিলিং স্টেশনে একটি কাভার্ডভ্যানে অবৈধভাবে গ্যাস নেওয়ার সময় সন্ধ্যা সাড়ে ৬টায় বিস্ফোরণ হয়। এতে ৫ জন দগ্ধ হন। পরে তাদের বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

দগ্ধ আনোয়ারুল ইসলাম জানান, তিনি ও আল-আমিন গাছা এলাকার ‘ফাহিম বয়লার’ নামে একটি প্রতিষ্ঠানে ওয়েল্ডিংয়ের কাজ করেন। ডিজেলচালিত একটি কাভার্ডভ্যান নিয়ে বড়বাড়ি এলাকার হাজী ওয়াহেদ ফিলিং স্টেশনে যান। ভ্যানটিতে আনুমানিক ১৫০টি খালি সিলিন্ডার ছিলো। সেগুলোতেই পাম্প থেকে গ্যাস নেওয়ার কথা ছিলো। গ্যাস নেওয়ার শুরুতেই বিকট এক বিস্ফোরণ ঘটে। এতে গাড়িতে থাকা ৫ জনই দগ্ধ হন।

সারাবাংলা/এসএসআর/এমও

টপ নিউজ সিএনজি পাম্প


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর