Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দ্বিতীয়বারের মতো পেছাল সাংবাদিক শাকিলকে হত্যাচেষ্টা মামলার রায়

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ অক্টোবর ২০২২ ১৪:০৭

ঢাকা: বেসকারি যমুনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার শাকিল হাসান ও ক্যামেরা পারসন শাহীন আলমকে মারধর করে পুড়িয়ে হত্যাচেষ্টা মামলার রায় ঘোষণা তারিখ পিছিয়ে আগামী ৮ নভেম্বর ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (১৮ অক্টোবর) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) রেজাউল করিম চৌধুরীর আদালতে মামলাটির রায় ঘোষণার জন্য দিন ধার্য ছিলো। তবে এদিন রায় প্রস্তুত না হওয়ায় পরবর্তী রায় ঘোষণার জন্য এই তারিখ ধার্য করেন। এ নিয়ে দ্বিতীয় দফা রায় ঘোষণার তারিখ পেছালো।

মামলার আসামিরা হলেন- শাওন হাওলাদার, আব্দুর রহিম, অভি, হাবিবুর রহমান, জব্বার ও জাকির হোসেন।

গত ৭ সেপ্টেম্বর আদালত যুক্তিতর্ক উপস্থাপন শেষে রায় ঘোষণার জন্য ২০ সেপ্টেম্বর ধার্য করেন। তবে ওইদিনও মামলার রায় প্রস্তুত না হওয়ায় তা পিছিয়ে ১৮ অক্টোবর ধার্য করা হয়।

মামলার অভিযোগে বলা হয়, ২০১৬ সালের ৬ নভেম্বর রাজধানীর চকবাজারে দেবীদাস লেনে অবৈধ পলিথিন ব্যাগ তৈরির অবৈধ কারখানা নিয়ে প্রতিবেদন তৈরি করতে গিয়ে হামলার শিকার হন যমুনার সিনিয়র রিপোর্টার শাকিল হাসান ও ক্যামেরা পারসন শাহীন আলম। রহিম, জব্বার, জাকিরের নেতৃত্বে হামলাকারীরা তাদের ওপর চড়াও হয় এবং ক্যামেরা ভাঙচুর করে।

হামলা থেকে বাঁচতে তারা নিকটস্থ একটি মুদি দোকানে আশ্রয় নিলে হামলাকারীরা শাকিল হাসানের গায়ে কেরোসিন ঢেলে দিয়ে আগুন জ্বালিয়ে দেওয়ার চেষ্টা করে। একপর্যায়ে স্থানীয় লোকজন বাধা দেওয়ায় প্রাণে বেঁচে যান শাকিল। ওই ঘটনায় শাকিল হাসান বাদী হয়ে চকবাজার থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।

সারাবাংলা/এআই/এমও

টপ নিউজ মামলায় রায় সাংবাদিক শাকিল হত্যাচেষ্টা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর