Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩ এসপিকে অবসরে পাঠাল সরকার

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ অক্টোবর ২০২২ ১৯:৩৮

ছবিতে বাঁ থেকে মীর্জা আবদুল্লাহেল বাকী, মুহাম্মদ শহীদুল্যাহ চৌধুরী, মো. দেলোয়ার হোসেন মিঞা

ঢাকা: পুলিশ সুপার পদমর্যাদার তিন কর্মকর্তাকে জনস্বার্থে অবসরে পাঠিয়েছে সরকার। মঙ্গলবার (১৮ অক্টোবর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এ সংক্রান্ত  তিনটি পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

এ তিনজন হলেন- পুলিশ সদর দফতরের পুলিশ সুপার (টিআর) মুহাম্মদ শহীদুল্যাহ চৌধুরী, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন মিঞা ও মীর্জা আবদুল্লাহেল বাকী।

প্রজ্ঞাপনে সই করেন পুলিশ-১ শাখার সিনিয়র সচিব আখতার হোসেন। সরকারি ওই প্রজ্ঞাপনে জানানো হয় তাদের জনস্বার্থে সরকারি চাকরি থেকে অবসর প্রদান করা হয়েছে।

অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মুহাম্মদ শহীদুল্ল্যাহ চৌধুরী ও দেলোয়ার হোসেন মিঞা ১৯৯১ সালের ২০ জানুয়ারি বিসিএস পুলিশ ক্যাডারে যোগ দেন। তারা দুজনই বিসিএস পুলিশ ক্যাডারের ১২তম ব্যাচের। মীর্জা আবদুল্লাহেল বাকী ১৯৯৫ সালের ১৪ নভেম্বর বিসিএস পুলিশ ক্যাডারের সদস্য হিসেবে যোগ দেন।  মীর্জা আবদুল্লাহেল বাকী ভালো কাজের স্বীকৃতি হিসেবে পিপিএম (সেবা) পদকপ্রাপ্ত।

এর আগে রোববার (১৬ অক্টোবর) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মো. মকবুল হোসেনকে জনস্বার্থে অবসরে পাঠানোর প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

আরও পড়ুন

সারাবাংলা/আরএফ/আইই

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর