Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদরাসার টয়লেটে মিলল শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ অক্টোবর ২০২২ ১৯:৫১

নরসিংদী: জেলা সদর উপজেলার শেখেরচরে একটি মাদরাসা থেকে আফরিন (১৬) নামে এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মাদরাসা ভবনের চারতলার একটি শৌচাগার থেকে মরদেহটি উদ্ধার করেন প্রতিষ্ঠানটির শিক্ষকরা।

নিহত আফরিন, সদর উপজেলার শেখেরচর জামিয়া কওমিয়া মহিলা মাদরাসার ফাজিল প্রথম বর্ষের শিক্ষার্থী।
বুধবার (১৯ অক্টোবর) ক্লাস থেকে শিক্ষকের অনুমতি নিয়ে টয়লেটে যায় আফরিন। পরে দীর্ঘক্ষণ চলে গেলেও সে ফিরে আসে না। একপর্যায়ে খুঁজতে গেলে টয়লেটের ভেতরে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

বিজ্ঞাপন

পরিবারের সদস্যরা জানান, বেশ কিছুদিন ধরেই মাদরাসায় যেতে অনীহা প্রকাশ করে আসছিল আফরিন। প্রতিদিনের মতো আজও তাকে জোর করে মাদরাসায় দিয়ে যান তার বাবা। পরে দুপুর একটার দিকে ক্লাশ শিক্ষকের অনুমতি নিয়ে টয়লেটে যায় সে। পরে ঝুলন্ত অবস্থায় টয়লেট থেকে তার নিথর দেহ উদ্ধারের পর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা আফরিন মৃত ঘোষণা করেন।

আফরিনের বাবা মো. ডালিম মিয়া বলেন, বেশ কিছুদিন ধরেই আফরিন মাদারাসায় যেতে চাচ্ছিল না। পড়াশোনার কথা চিন্তা করে তার অনিচ্ছাসত্ত্বেও আজ তাকে মাদরাসায় দিয়ে আসি। পরে দুপুরে এক শিক্ষকের ফোন পেয়ে হাসপাতালে গিয়ে দেখি আমার মেয়ে মারা গেছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার আল-আমিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

ঘটনাটির সুষ্ঠু তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন তিনি।

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর