Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাতকড়া খুলে পালানোর ৫ দিন পর আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ অক্টোবর ২০২২ ২১:১০

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আদালত চত্বরে প্রিজন ভ্যান থেকে নামানোর পর হাতকড়া খুলে পালিয়ে যাওয়া আসামি আজিজুল শেখকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। পালিয়ে যাওয়ার পাঁচদিন পর ঢাকার ধামরাই থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ ১৪টি মামলা রয়েছে।

শুক্রবার (২১ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন জানান, ১৬ অক্টোবর সকালে চুয়াডাঙ্গা জেলা কারাগার থেকে প্রিজন ভ্যানে করে আদালতের হাজত খানায় আসামি আনা হচ্ছিল। গাড়ি থেকে আসামি নামানোর পর কৌশলে হাতকড়া খুলে আজিজুল শেখ ওরফে আশিকুল ওরফে আশিক পালিয়ে যায়। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় বৃহস্পতিবার (২০ অক্টোবর) ঢাকার ধামরাই এলাকায় আজিজুল শেখের অবস্থান শনাক্ত করা হয়। সেখান থেকে সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আজিজুল, গোপালগঞ্জের মকছদপুর উপজেলার জলিরপাড় আশ্রয়কেন্দ্রের মৃত ফজল শেখের ছেলে। সে চুয়াডাঙ্গা জেলা কারাগারে বন্দি ছিল।

উল্লেখ্য, গত ১৬ অক্টোবর বেলা ১১টার দিকে আদালত চত্বর থেকে আসামি পালানোর ঘটনায় ওইদিনই দায়িত্ব অবহেলার দায়ে এক এএসআই ও দুই কনস্টেবলসহ তিনজনকে ক্লোজড করা হয়। একইসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপারসহ তিনজনকে সদস্য করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। এই কমিটিকে দ্রুত তদন্ত প্রতিবেদন দিতে বলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার। এরই মধ্যে আবার আসামিকে গ্রেফতার করা হলো।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর