Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফার্মা অলিম্পিয়াডে বিজয়ী জাবি শিক্ষার্থীরা

জাবি করেসপন্ডেন্ট
২৩ অক্টোবর ২০২২ ১৩:১৩

জাবি: ইউনিভার্সিটি অব এশিয়া-প্যাসিফিকের ফার্মেসি বিভাগ আয়োজিত ‘ফার্মা অলিম্পিয়াডে’ বিজয়ী হয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) একদল শিক্ষার্থী।

শনিবার আয়োজিত তিনিটি পর্বের চূড়ান্ত পর্বে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় বিজয়ীর খেতাব অর্জন করেন ফার্মেসি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মুজতাহিদ খান ওমর ও তাসনোভা তাজ প্রাপ্তি। এছাড়া দ্বিতীয় রানার আপ হয়েছেন মো. সাদ বিন জাকির ও আশিক ভুঁইয়া।

বিজ্ঞাপন

জানা যায়, দেশের ২৪টি বিশ্ববিদ্যালয়ের ৪৮টি দল এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এতে চূড়ান্ত পর্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগকে হারিয়ে বিজয়ী হয় জাবি শিক্ষার্থীরা।

এদিকে রোববার (২৩ অক্টোবর) এক সংবাদ বার্তায় বিজয়ীদের অভিনন্দন জানিয়েছেন জাবি উপাচার্য মো. নূরুল আলম।

অভিনন্দন বার্তায় উপাচার্য বলেন, ‘ফার্মা অলিম্পিয়াডে জাবির ফার্মেসি বিভাগের প্রতিযোগীরা চ্যাম্পিয়ন হওয়ার মধ্য দিয়ে শ্রেষ্ঠত্বের স্বাক্ষর স্থাপন করে। এটি বিশ্ববিদ্যালয়ের জন্য সম্মান ও গৌরবের। এতে বিশ্ববিদ্যালয়ের সুনাম বৃদ্ধি পেয়েছে।’ উপাচার্য প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের অব্যাহত সাফল্য কামনা করেন।

বিজয়ী মুজতাহিদ খান ওমর বলেন, ‘জাবির ফার্মেসি বিভাগকে এবং বৃহত্তর পরিসরে জাবি পরিবারকে গৌরবান্বিত করে আমরা অত্যন্ত আনন্দিত। বিভাগের শিক্ষকসহ যারা আমাদের সবসময় অনুপ্রেরণা যুগিয়েছেন তাদের প্রতি আমরা কৃতজ্ঞ।’

সারাবাংলা/এমও

জাবি শিক্ষার্থী ফার্মা অলিম্পিয়াড

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর