Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘জাতীয় পার্টি এরশাদের সম্পত্তি, পাবেন তার স্ত্রী রওশন’

স্পেশাল করেসপন্ডেন্ট
২৩ অক্টোবর ২০২২ ১৪:৩৫

ঢাকা: জাতীয় পার্টির সাবেক এমপি জিয়াউল হক মৃধা বলেছেন, জি এম কাদের জাতীয় পার্টিকে তার পৈত্রিক সম্পত্তি পেয়েছে বলে মনে করেন। আসলে এটি তার পৈত্রিক  সম্পত্তি নয়। এটি এরশাদের সম্পত্তি। ভাইয়ের সম্পত্তি কখনও ভাই পায় না। এরশাদ সাহেবের সম্পত্তি পাবেন তার স্ত্রী বেগম রওশন এরশাদ।

রোববার (২৩ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন হলে জাতীয় পার্টি (রওশনপন্থী) আয়োজিত উপজেলা দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

জিয়াউল হক মৃধা বলেন, ‘বেগম রওশন এরশাদ দল সংস্কার করার জন্য জাতীয় কাউন্সিল ডেকেছেন। আর জি এম কাদের জাতীয় পার্টিকে তার পিতৃ সম্পত্তি পেয়েছে বলে মনে করে দলকে নিজের কাজে ব্যবহার করেছেন।’

‘সংসদে চেয়ার থাকবে না, জুতাপেটা করে জিএম কাদেরকে তাড়ানো হবে’

আলোচনা সভায় কাজী মামুনুর রশিদ বলেন, ‘জিএম কাদেরের চারপাশে রয়েছে চাটুকার দল। তারা জাতীয় পার্টিকে বাণিজ্যের প্লাটফর্ম বানিয়েছেন। এই কালো থাবা থেকে জাতীয় পার্টিকে মুক্ত করতে হবে। জাপার দলীয় গঠনতন্ত্রে যেসব কালোধারা রয়েছে তা সংশোধন করা হবে আগামী জাতীয় কাউন্সিলে। দল থেকে যাদের বহিষ্কার করা হয়েছে তাদের দলে ফিরিয়ে আনা হবে।’

এসময় আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঁঙ্গা, অধ্যাপক দেলোয়ার হোসেন, এম এ গোফরান, অদ্যাপক নুরুল ইসলাম, মিজানুর রহমান, অধ্যাপক ইকবাল হোসেনসহ অনেকে।

সারাবাংলা/এএইচএইচ/এমও

জাতীয় পার্টি জিয়াউল হক মৃধা রওশন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর