Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুর্নীতি, লুটপাট ও ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে: কাদের

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ অক্টোবর ২০২২ ১৮:৫৪

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, খেলা হবে, কী খেলা হবে? ভোট চুরি ও ভোট জালিয়াতির বিরুদ্ধে খেলা হবে। দুর্নীতি, লুটপাট ও নারী নির্যাতনের বিরুদ্ধে খেলা হবে। যারা মানুষ হত্যা করেছে তাদের বিরুদ্ধে খেলা হবে।

রোববার (২৩ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের ওসমানী স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দুর্নীতি, লুটপাট এবং যারা ভোট চুরি করে তাদের বিরুদ্ধে এবার খেলা হবে।

তিনি বলেন, উন্নয়নের দেশ মানেই বাংলাদেশ। খেলা হবে, কি খেলা হবে? ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে। যারা দুর্নীতি, লুটপাট, ভোট চুরি ও নারী নির্যাতন করে তাদের বিরুদ্ধে খেলা হবে। যারা মানুষ হত্যা করেছে তাদের বিরুদ্ধে খেলা হবে।

রোববার (২৩ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ পৌর ওসমানী স্টেডিয়ামে আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, গুণ্ডা, হোন্ডা দিয়ে বিএনপির মতো নির্বাচন হবে না। আজকে নারায়ণগঞ্জে জোয়ার বইছে। এই লক্ষ লোক দিয়ে খেলা হবে। অ্যাকশন হবে। নির্বাচন নিয়ে যারা লুকোচুরি করে তাদের জন্য খেলা হবে।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার ভুলে যান। উচ্চ আদালত তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করেছেন। তাছাড়া কোনো দেশে এটি এখন আর নেই। নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনেই হবে নির্বাচন।

ওবায়দুল কাদের বলেন, বিজয়ের মাস ডিসেম্বর। এই মাসে বিজয় হবে। কান পেতে শুনতে হয়। এরপর হবে সাগরের গর্জন। বিএনপি কাপরুষের মতো রাজনীতি করে। মুচলেকা দিয়ে লন্ডনে বসে আছে। খেলা হবে বলে দিলাম।

বিজ্ঞাপন

তিনি বলেন, বাংলাদেশে শেখ হাসিনার চেয়ে ভাল মানুষ রাজনীতিতে আর নেই। বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে চায়। বাংলার জনগণ উন্নয়ন দেখে ভোট দেয়। শেখ হাসিনা কি কম উন্নয়ন করেছেন। বৈশ্বিক সংকটের জন্য আমাদের দায়ী করবেন না। এটা বৈশ্বিক সংকট। শেখ হাসিনা সারারাত জেগে জনগণের জন্য ভাবেন। তাকে আবারও ভোট দেবেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দেশের মানুষ সব জানে কে কি করে। ভাল হয়ে যান। রাজনীতি বিএনপি ক্ষমতায় বসার জন্য করে। আওয়ামী লীগ জনগণের জন্য রাজনীতি করে। বাংলাদেশে বিএনপি লুটপাট করতে চায়। সেটা করতে দেওয়া হবে না। যতদিন বাংলায় পাখিরা গান গাইবে ততদিন এ বাংলায় বঙ্গবন্ধুর স্মৃতি কেউ মুছে ফেলতে পারবে না।

সারাবাংলা/এসজে/এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর