Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বুয়েটের আবাসিক ভবন থেকে কর্মচারীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ অক্টোবর ২০২২ ২৩:০২

ঢাকা: বাংলাদেশ প্রকৌশলী বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) আবাসিক ভবন থেকে শেখ অলিউর রহমান (৫০) নামে এক কর্মচারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৩ অক্টোবর) বেলা ৩টার দিকে মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য রাতে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় চকবাজার থানা পুলিশ।

চকবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম খলিল জানান, খবর পেয়ে বুয়েট মসজিদ পাশেরর ভবনের পাঁচতলা থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। তিনি বুয়েটের তৃতীয় শ্রেণীর কর্মচারী হিসেবে রং মিস্ত্রীর কাজ করতেন। পরিবার বুয়েট স্টাফ কোয়ার্টারে থাকতেন। কীভাবে তার মৃত্যু হয়েছে তা তদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

এদিকে, মৃত অলিউর রহমানের ভাই রশিদ শেখ জানান, তাদের বাড়ি বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার ঘনশ্যামপুর গ্রামে। বাবার নাম শেখ আবুল কালাম। স্ত্রী রানু আক্তার ও ২ ছেলেকে নিয়ে বুয়েটের আবাসিক ভবনের পাঁচ তলায় থাকতেন।

আরেক ছেলে থাকেন কামরাঙ্গীরচর এলাকাতে। অলিউর রহমানের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। পারিবারিক বিভিন্ন কারণে স্ত্রী ও ছেলেরা তাকে মারধর করত। একারণেই তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ অলিউর রহমানের ভাই রশিদ শেখের।

সারাবাংলা/এসএসআর/একে

আবাসিক ভবন বুয়েট মরদেহ

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর