Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত


২৮ এপ্রিল ২০১৮ ১০:১০

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

ময়মনসিংহ: ময়মনসিংহে আটকের পর গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবদুস সালাম ওরফে কালাচাঁন (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত কালাচাঁন ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ী।

শুক্রবার (২৭ এপ্রিল) দিনগত রাত আড়াইটার দিকে নগরীর কৃষ্টপুর আলীয়া মাদ্রাসা মাছ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি রামদা ও দু’টি গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, রাত ২টার দিকে নগরীর পাটগুদাম এলাকা থেকে ইয়াবা ও  ছুরিসহ কালাচাঁনকে আটক করা হয়। পরে তাকে সঙ্গে নিয়ে আরেক মাদক সম্রাট সিরাজকে ধরতে নগরীর কৃষ্টপুর আলীয়া মাদ্রাসা রোড মাছ বাজারে পৌঁছলে সিরাজের নেতৃত্বে ৭ থেকে ৮ জন দুষ্কৃতিকারী কালাচাঁনকে ছিনিয়ে নেওয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে ছিনতাইকারী কালাচাঁন গুলিবিদ্ধ হন। তাৎক্ষণিক কালাচাঁনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ  হাসপাতালে পাঠালে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালা চাঁনের বিরুদ্ধে খুন, মাদক, অস্ত্র, ছিনতাইসহ ৮ থেকে ১০ টি মামলা রয়েছে। বন্দুকযুদ্ধের সময় পালিয়ে যাওয়া দুষ্কৃতিকারীদের ধরতে পুলিশের অভিযান চলছে বলেও জানান ওসি।

সারাবাংলা/এমএইচ

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর