Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুপ্রিম কোর্টে নিরবচ্ছিন্ন নেটওয়ার্ক চেয়ে রিট, শুনানি দুপুরে

স্টাফ করেসপন্ডেন্ট
২৭ অক্টোবর ২০২২ ১১:২১

ঢাকা: সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে সব মোবাইল ফোন অপারেটরের নিরবচ্ছিন্ন নেটওয়ার্ক চালু রাখার নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট দায়ের করা হয়েছে। বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিবসহ সংশ্লিষ্টদের রিটে বিবাদী করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) ‘ল অ্যান্ড লাইফ ফাউন্ডেশনের’ পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী হুমায়ূন কবির পল্লব এই রিট দায়ের করেন। আদালত, বিচারক, আইনজীবী এবং বিচারপ্রার্থী জনগণের জন্য কাজ করে থাকে ‘ল এন্ড লাইফ ফাউন্ডেশন’ নামের এই সংগঠন।

রিটকারী আইনজীবী হুমায়ূন কবির পল্লব জানান, সুপ্রিম কোর্ট এবং সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (বার অ্যাসোসিয়েশন) সব জায়গায় সব মোবাইল নেটওয়ার্ক সংযোগ পুনঃস্থাপন এবং বিরামহীনভাবে চলমান রাখার নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান, এ বিষয়ে আজ (২৭ অক্টোবর) দুপুর পৌনে ২টায় বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া ও বিচারপতি কাজী মো. ইজারুল হক আকন্দের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে শুনানি অনুষ্ঠিত হবে।

এর আগে, গতকাল এ বিষয়ে আইনি নোটিশ পাঠিয়েছিলেন তিনি। নোটিশের জবাব না পেয়ে আজ (২৭ অক্টোবর) হাইকোর্টে রিট দায়ের করা হয়।

সারাবাংলা/কেআইএফ/এমও

টপ নিউজ মোবাইল ফোন সুপ্রিম কোর্ট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর