Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাছের ডাল কাটা নিয়ে দ্বন্দ্বে প্রাণ গেল ভাইবোনের, গ্রেফতার ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ অক্টোবর ২০২২ ২২:৩৮

কুড়িগ্রাম: সদর উপজেলার কাঠালাবাড়ী ইউনিয়নের রায়পুর গ্রামে আম গাছের ডাল কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কালাম আজাদ (৭০) ও সকিনা বেগম (৭৫) নামের দুইজনের মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে আপন ভাই-বোন। এ ঘটনায় নিহত আবুল কালাম আজাদের ছেলে আনিছুর রহমানসহ আরও দুইজন আহত হয়েছেন।

বুধবার (২৬ অক্টোবর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছয়জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, বুধবার সকালে বাড়ির পাশের আম গাছের ডাল কাটাকে কেন্দ্র করে প্রতিবেশী আবুল কালাম আজাদের ছেলে আনিছুর রহমানের সঙ্গে কথা কাটাকাটি হয় প্রতিপক্ষ দুলাল মিয়ার। এরই জেরে প্রতিবেশী দুলাল মিয়া রাত ৮টার দিকে লাঠিসোটা নিয়ে আবুল কালামের বাড়িতে এসে হামলা চালায়। এসময় আবুল কালাম আজাদ ও তার বড় সকিনা বেগম গুরুতর আহত হয়। তাদের কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়া হলে রাত ১০টার দিকে দুইজনকেই মৃত ঘোষণা করেন চিকিৎসক।

হামলার ঘটনায় নিহত আবুল কালাম আজাদের ছেলে আনিছুর রহমানসহ আরো দুইজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

নিহত আবুল কালাম আজাদের ছেলে আনিছুর রহমান জানান, গাছের ডাল কাটাকে কেন্দ্র করে তার বাবা ও ফুফুর সঙ্গে কথাকাটাকাটি হয়। পরে তাদের ওপর হামলা চালিয়ে তার বাবা ও ফুফু হত্যা করা হয়।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো. শাহরিয়ার জানান, নিহত আবুল কালাম আজাদের ছেলে আনিছুর রহমান বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকালে বাদী হয়ে ১২ জনকে আসামি করে সদর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

তিনি জানান, বুধবার গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে আসলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর