Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ষড়যন্ত্র করে কোনো কুচক্রী মহল ক্ষমতায় আসতে পারবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ অক্টোবর ২০২২ ১৬:৫২

নরসিংদী: শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোনো কুচক্রী মহল কখনোই ক্ষমতায় আসতে পারবে না। দেশের মানুষ আসতে দিবে না। কারণ আজ মানুষ জানে কে স্বাধীনতার পক্ষে আর কে বিপক্ষে।

শুক্রবার (২৮ অক্টোবর) জেলার মনোহরদী উপজেলায় আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী।

শিল্পমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বৈশ্বিক মহামারি করোনা যেখানে পৃথিবীতে একটা অস্থিরতা সৃষ্টি করেছে সেখানে প্রধানমন্ত্রীর হাত ধরে বাংলাদেশ তার উন্নয়নের ধারা বজায় রেখে সামনে এগিয়ে যাচ্ছে।

এরপরও কিছু কুচক্রী মহল স্বাধীনতার বিরোধী শক্তি রাজনৈতিক উসকানি দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টায় লিপ্ত রয়েছে। যাতে করে দেশে একটা অস্থিতিশিল পরিস্থিতি তৈরি করে ক্ষমতায় আসতে পারে। কিন্তু কোনো লাভ হবে না। আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোন কুচক্রী মহল কখনোই ক্ষমতায় আসতে পারবে না। দেশের মানুষ আসতে দিবে না। কারণ মানুষ আজ জানে কে স্বাধীনতার পক্ষে আর কে বিপক্ষে।

বঙ্গবন্ধুর আদর্শে আমাদের সন্তানরা গড়ে উঠবে উল্লেখ করে নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসনের এ সংসদ সদস্য বলেন, জাতির পিতার আত্মজীবনী সম্পর্কে আমাদের ছেলে-মেয়েদের স্কুল কলেজ থেকেই শিক্ষা দিতে হবে। তবেই বঙ্গবন্ধুর আদর্শে গড়ে উঠবে আমাদের সন্তানরা। বঙ্গবন্ধুর ইতিহাস শিক্ষার্থীদের জানাতে প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের আহবান জানাই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও খিদিরপুর কলেজের গভর্নিং বডির সভাপতি এ.এস.এম কাসেমের সভাপতিত্বে অনুষ্ঠানে শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব শ্রী কান্ত কুমার চন্দ্র, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু পিয়াশিস রায়, সহকারী কমিশনার ভূমি ইসরাত জাহান, খিদিরপুর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. ফারুকুজ্জামান দাড়িয়া, মনোহরদী থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন, মনোহরদী প্রেস ক্লাবের সভাপতি শ্যামল মিত্র প্রমুখ উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর