Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগে মেয়াদোত্তীর্ণদের সম্মেলন: ওবায়দুল কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট
৩০ অক্টোবর ২০২২ ১৩:৩৩

ঢাকা: জাতীয় সম্মেলনের আগে মেয়াদোত্তীর্ণ অনেকগুলো সম্মেলন হবে বলে মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের সম্মেলনের ব্যাপারে সিদ্ধান্ত আমাদের সভাপতি দিয়েছেন। এ ব্যাপারে আমরা কো-অর্ডিনেট করছি। সম্মেলনে নেত্রীকে তারা (সহযোগী সংগঠনগুলো) চান। তাই নেত্রীর সময়ের সঙ্গে মিলিয়ে তারিখগুলো আমরা দিয়ে দেব। সিদ্ধান্ত হয়ে গেছে।

বিজ্ঞাপন

রোববার (৩০ অক্টোবর) সকালে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় ধানমন্ডিতে আওয়ামী লীগের জাতীয় সম্মেলন পূর্ব প্রস্তুতি সভার শুরুতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। পরে বৈঠকে বসেন আওয়ামী লীগ নেতারা।

আওয়ামী লীগের সহযোগী সংগঠন গুলোর সম্মেলন সম্পর্কে বলেন, ‘সহযোগী ভাতৃপ্রতিম সংগঠনগুলোর সম্মেলনের ব্যাপারে সিদ্ধান্ত আমাদের সভাপতি দিয়েছেন। এ ব্যাপারে আমরা কো-অর্ডিনেট করছি। সম্মেলনে নেত্রীকে তারা (সহযোগী সংগঠনগুলো) চান। তাই নেত্রীর সময়ের সঙ্গে মিলিয়ে তারিখগুলো আমরা দিয়ে দেব। সিদ্ধান্ত হয়ে গেছে। জাতীয় সম্মেলনের আগে মেয়াদ উত্তীর্ণ অনেকগুলো সম্মেলন হবে। যেগুলো এগুলো আমরা করে ফেলব। ভাতৃপ্রতিম সহযোগী সব সংগঠনিক সম্মেলন হবে জাতীয় সম্মেলনের আগে।’

এ ছাড়া গণভবনে প্রতি সপ্তাহে দুই জেলা আওয়ামী লীগের সঙ্গে বসে বর্ধিত সভা করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেও জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য কাজী জাফর উল্ল্যাহ, ড. আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, ডা. দিপু মনি, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আবু সাঈদ মাহমুদ আল স্বপন, এসএম কামাল হোসেন, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, উপ দফতর সম্পাদক সায়েম খানসহ কেন্দ্রীয় নেতারা।

সারাবাংলা/এনআর/ইআ

ওবায়দুল কাদের সম্মেলন

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর