Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকায় প্রিমিয়ার ব্যাংকের ফার্মগেট শাখা উদ্বোধন

সারাবাংলা ডেস্ক
৩০ অক্টোবর ২০২২ ২৩:৪৬

ঢাকা: ‘সেবাই প্রথম’ এই লক্ষ্যে আধুনিক ব্যাংকিং সেবার প্রত্যয়ে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড ঢাকার ফার্মগেটে নতুন শাখা উদ্বোধন করেছে। ব্যাংকের উপদেষ্টা মোহাম্মদ আলী এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম রিয়াজুল করিম শাখাটি উদ্বোধন করেন।

সর্বাধুনিক ব্যাংকিং সেবার মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি নিশ্চিতের লক্ষ্যে রোববার (৩০ অক্টোবর) ৭৬/এ, কাজী নজরুল ইসলাম এভিনিউয়ে এই নতুন শাখা’র উদ্বোধন করা হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও এম. রিয়াজুল করিম আগত অতিথিদের ধন্যবাদ জানিয়ে বলেন, ‘সমৃদ্ধির পথে সফলতার সাথে এগিয়ে চলার ২৩ বছরে ব্যাংকিং সূচকে খুব ভালো অবস্থানে আছে প্রিমিয়ার ব্যাংক। আশা করছি, আগামীতে এই ব্যাংকটি দেশের শীর্ষ পর্যায়ের একটি ব্যাংক হয়ে উঠবে।’

ব্যাংকটির উপদেষ্টা মুহাম্মদ আলী বলেন, ‘বাংলাদেশের অগ্রযাত্রায় ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যানের নেতৃত্বে বিগত ২৩ বছরে সাহসী এবং অগ্রগতিশীল উন্নয়ন কৌশল গ্রহণের ফলে প্রিমিয়ার ব্যাংক উল্লেখযোগ্য অবদান রেখে দেশের জনমানুষের আস্থা অর্জন করে চলেছে।’ যেকোনো ব্যাংকিং প্রয়োজনে সবাইকে প্রিমিয়ার ব্যাংকের পাশে থাকার জন্য তিনি সবাইকে আহবান জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ নওশের আলী, উপ-ব্যবস্থাপনা পরিচালক শামসুদ্দিন চৌধুরী, বাবুল টাওয়ারের স্বত্বাধিকারী বাবুল মিয়া ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/পিটিএম

উদ্বোধন প্রিমিয়ার ব্যাংক ফার্মগেট শাখা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর