Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড পেল ‘র‍্যাবিটহোল’

সিনিয়র করেসপন্ডেন্ট
৩১ অক্টোবর ২০২২ ২২:৫১

ঢাকা: তথ্য প্রযুক্তির সেবা খাতে বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস-২০২২ পেয়েছে জনপ্রিয় স্পোর্টস ওটিটি প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। মিডিয়া অ্যান্ড এন্টারটেইমেন্ট বিভাগে জনপ্রিয় এই প্ল্যাটফর্মটি চ্যাম্পিয়ন হয়েছে।

সোমবার (৩১ অক্টোবর) রাতে রাজধানীর র‍্যাডিসন হোটেলে প্রতিষ্ঠানটির হাতে অ্যাওয়ার্ডস তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান হিসেবে ভিডিও বার্তায় বক্তব্য রাখেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। আইসিটি সচিব এন এম জিয়াউল আলম ও এফবিসিসিআই সভাপতি জসিম উদ্দিন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেসিস সভাপতি রাসেল টি আহমেদ।

র‍্যাবিটহোলের কর্মকর্তাদের হাতে পুরস্কার তুলে দেন আইসিটি সচিব এন এম জিয়াউল আলম, এফবিসিসিআই সভাপতি জসিম উদ্দিন ও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ।

র‍্যাবিটহোলের পক্ষে পুরস্কার গ্রহণ করেন- প্রতিষ্ঠানটির সহ-উদ্যোক্তা ও ব্যবস্থাপনা পরিচালক জিয়াউদ্দিন আদিল, হেড অব অপারেশন নাজমুল আলম স্বরুপ ও পার্টনারশিপ জেনারেল ম্যানেজার আহসানুল হাসান।

প্রসঙ্গত, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) পঞ্চমবারের মতো ‘বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস’ দিয়েছে।

দেশের তথ্যপ্রযুক্তি খাতের উদ্ভাবনীমূলক পণ্য ও সেবা প্রকল্পসমূহকে স্বীকৃতি দিতে এবারের আসরে ৬৮টি প্রতিষ্ঠানকে পুরস্কার দেওয়া হয়েছে। এরমধ্যে ২১টি চ্যাম্পিয়ন ও ২০টি প্রতিষ্ঠান উইনার ক্যাটাগরিতে বিজয়ী হয়েছে। পুরস্কারপ্রাপ্ত সেরা প্রকল্পসমূহ এশিয়া-প্রশান্ত মহাসাগরীয় তথ্যপ্রযুক্তি খাতের অস্কার হিসেবে খ্যাত অ্যাপিকটা অ্যাওয়ার্ডস-এর আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশ নেবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/একে

বেসিস র‌্যাবিটহোল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর