Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উল্লাপাড়ায় ২ শিশুকে ধর্ষণের মামলায় গ্রেফতার দুই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ নভেম্বর ২০২২ ১৩:২৭

সিরাজগঞ্জ: একদিনের ব্যবধানে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পৃথক ২ শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় থানায় দু’টি মামলা দায়ের করা হয়েছে। মামলার পর অভিযুক্ত দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১ নভেম্বর) সকালে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, অভিযুক্তদের নিজ নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার বড়হর গ্রামের আব্দুল মান্নানের ছেলে তারিকুল ইসলাম (২০) ও রায়গঞ্জ উপজেলার পাঙ্গাশী গ্রামের শামছুল ইসলামের ছেলে রাজ শেখ (২৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার (৩১ অক্টোবর) সকালে ৭ বছরের এক শিশুকে ধর্ষণ করেন তারিফুল ইসলাম। আর রোববার (৩০ অক্টোবর) সন্ধ্যায় শ্বশুড়বাড়িতে বেড়াতে এসে ১০ বছরের এক শিশুকে ধর্ষণ করেন রাজু শেখ। দু’টি ঘটনাতেই থানায় মামলা দায়ের হয়েছে।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নজরুল ইসলাম জানান, শিশু ধর্ষণের অভিযোগে পৃথক দু’টি মামলা হয়েছে। মামলার পর অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। মঙ্গলবার সকালে শিশুদের ডাক্তারি পরীক্ষার জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এমও

ধর্ষণ শিশু ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর