Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রায়ে সন্তুষ্ট হলেও পরিবার এখনও হুমকির মুখে: মেহেদীর বাবা

স্টাফ করেসপন্ডেন্ট
১ নভেম্বর ২০২২ ১৬:২৩

ঢাকা: রাজধানীর পল্লবী থানাধীন এলাকায় মেহেদী হাসান (১৫) নামে এক স্কুলছাত্রকে হত্যা মামলায় আট জনের যাবজ্জীবন কারাদণ্ডের রায় ঘোষণা করেছেন আদালত। কারাদণ্ডের পাশাপাশি আসামিদের ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড, অনাদায়ে তাদের আরও পাঁচ মাস কারাভোগ করতে হবে।

মঙ্গলবার (১ নভেম্বর) বিকেলে ঢাকার সপ্তম অতিরিক্ত মহানগর দায়রা জজ তেহসিন ইফতেখারের আদালত এই রায় ঘোষণা করেন। তবে এ রায়ে মেহেদীর পরিবার সন্তুষ্ট হলেও হুমকির মুখে রয়েছেন।

বিজ্ঞাপন

রায় ঘোষণার পর মামলার বাদী মেহেদীর বাবা হাজী মো. মোশারফ হোসেন বলেন, রায়ে আমরা সন্তুষ্ট। মাদক ব্যবসার প্রতিবাদ করায় আমার ছেলেকে হত্যা করা হয়েছে। তবে এখনো আমার পরিবার হুমকির মুখে রয়েছে।

মেহেদীর বাবা বলেন, গত ৩০ অক্টোবর আামদের হত্যার হুমকি দেয়। এখনও হত্যার হুমকি দিয়ে যাচ্ছে আসামির লোকজন ও এলাকার মাদক ব্যবসায়ী। এলাকার মাদক ব্যবসায়ীদের মামলার আওতায় আনা হয়নি। তাই পরিবার নিয়ে শঙ্কায় আছি।

এ ছাড়া নিহত ছেলের কথা স্বরণ করে কাঁদেন তিনি।

এদিকে রায়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন রাষ্ট্রপক্ষ। তবে আসামিপক্ষ থেকে অসন্তুষ্ট জানিয়ে উচ্চ আদালতে যাবেন বলে জানান তিনি।

যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত আসামিরা হলেন- ফয়সাল, আশিক, রাসেল, ওলি, শাহিনুর বেগম, সাদ্দাম, রাব্বি ওরফে ছটু, নান্নু মিয়া, ইমরান ও রাশিদ। আসামিদের শাহিনুর বেগম ও নান্নু মিয়ার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের খালাস প্রদান করা হয়েছে। এদের মধ্যে ওলি বাংলাদেশী। অপর সাতজনই বিহারি বলে জানা গেছে।

সারাবাংলা/এআই/ইআ

টপ নিউজ স্কুলছাত্র হত্যা হত্যা মামলার রায়

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর