Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সোহাগ রেজার গানে কন্ঠ দিলেন নিশীতা

স্পেশাল করেসপন্ডেন্ট
১ নভেম্বর ২০২২ ১৭:১৬

ঢাকা: বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত গীতিকার তরুণ কবি সোহাগ রেজা’র লেখা গানে এবার কণ্ঠ দিলেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী নিশীতা বড়ুয়া।

‘আকাশ নীলে মেঘের কোলে/ মেঘের কোল আকাশ নীলে/ কিসের আনা-গোনা/কোন সে ভুলে এই অকূলে বাড়ায় যাতনা’- এমন চমৎকার কথা মালায় সাজানো গানটি সম্প্রতি বাংলাদেশ বেতার ঢাকা কেন্দ্রে রেকর্ড করা হয়।

ভিন্ন ধাঁচের এই গানটিতে সুর করেছেন রুমন হায়াত, প্রযোজনা করেছেন মোস্তাফিজুর রহমান, সার্বিক নির্দেশনায় ছিলেন শ্যামল চৌধুরী।

ইতোমধ্যে কিংবদন্তি সঙ্গীত শিল্পী সামিনা চৌধুরী, আগুন, ফাতেমা তুজ জোহরা, তরুণ প্রজন্মের সঙ্গীত শিল্পী রন্টি দাশ, রাজা বশীর, হুমায়রা বশীর, আফসানা রুনা, বাবু সরকার, প্রণব চক্রবর্তী পার্থসহ দেশের বেশ কয়েকজন জনপ্রিয় শিল্পী সোহাগ রেজার  লেখা গানে কণ্ঠ দিয়েছেন।

ক্লোজআপ ওয়ানখ্যাত সঙ্গীত শিল্পী নিশীতা বড়ুয়ার কণ্ঠে গান রেকর্ড করার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে সোহাগ রেজা সারাবাংলাকে বলেন, ‘আমার লেখা গানে নিশিীতা বড়ুয়া কণ্ঠ দিয়েছেন— এটা আমার জন্য খুবই আনন্দের ব্যাপার। আশা করি শ্রোতারাও গানটি ভালোভাবে গ্রহণ করবে।’

গানটির দর্শক প্রিয়তার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, ‘চেষ্টা করেছি সহজ-সরল শব্দে গানটির কথাগুলোতে সাজাতে। সেই সঙ্গে গায়কী, সুর ও ছন্দের মিশেলে ভিন্ন মাত্রা যুক্ত হয়েছে গানটিতে। যারা সুরাশ্রয়ী গান পছন্দ করেন, তাদের মন ছুঁয়ে যাবে বলে আমার বিশ্বাস।’

সারাবাংলা/এজেড/ইআ

সঙ্গীত শিল্পী সোহাগ রেজা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর