Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিখোঁজের ৩ দিন পর মিলল ‘খুন হওয়া’ যুবকের লাশ

স্পেশাল করেসপন্ডেন্ট
১ নভেম্বর ২০২২ ২০:০৪

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় নিখোঁজের তিনদিন পর অর্ধগলিত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে তারা নিশ্চিত হয়েছে।

মঙ্গলবার (১ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে উপজেলার গাছবাড়িয়ায় একটি পুকুর পাড়ে ঝোপের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আরিফুল ইসলাম (২৯) পেশায় পিকআপ চালক। তার বাড়ি চন্দনাইশ উপজেলার পূর্ব ছৈয়দাবাদের উত্তর হাসিমপুর এলাকায়।

গত রোববার আরিফুল নিখোঁজ হওয়ার বিষয় উল্লেখ করে তার ভাই মোহাম্মদ হামিদ চন্দনাইশ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন সারাবাংলাকে বলেন, ‘পরিবারের সদস্যরা জানিয়েছেন, গত শনিবার সন্ধ্যায় গাছবাড়িয়ায় জনৈক মোহাম্মদ আব্দুল আজিজের কাছ থেকে পাওনা টাকা আনতে গিয়েছিলেন আরিফুল। এরপর থেকে আর তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। আজ (মঙ্গলবার) দুপুরে গাছবাড়িয়ায় সালেহ আহমদ সওদাগরের পুকুর পাড়ের ঝোপের ভেতরে বস্তাবন্দী অবস্থায় লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। খবর পেয়ে আরিফুলের পরিবারের সদস্যরা গিয়ে লাশ শনাক্ত করেন।’

‘নিহত আরিফুলের মাথায় আঘাতের চিহ্ন আছে। তাকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ গুমের উদ্দেশে ঝোপের মধ্যে ফেলা হয় বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছি। তদন্ত সাপেক্ষে ঘটনায় জড়িতদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

লাশ উদ্ধারের পর পুলিশ মো. আরমান (২৫) নামে স্থানীয় এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয় বলে জানান ওসি আনোয়ার হোসেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/ইআ

নিখোঁজের পর লাশ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর