Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩২ লাখ টাকা আত্মসাৎ, ইউপি চেয়ারম্যান কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ নভেম্বর ২০২২ ১৬:৪৯

সিরাজগঞ্জ: এলজিএসপি’র ৩২ লাখ টাকা আত্মসাতের অভিযোগে দুর্নীতির মামলায় শাহজাদপুর উপজেলার জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান মাহমুদকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (২ নভেম্বর) সকালে দুর্নীতির মামলায় আইনজীবীর মাধ্যমে জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন সুলতান মাহমুদ। জামিন শুনানী শেষে বিচারক ফজলে খোদা মো: নাজির তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বিজ্ঞাপন

জেলা ও দায়রা জজ আদালতের পেশকার মনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, ইউনিয়ন পরিষদের টাকা তছরুপের ঘটনায় জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি সুলতান মাহমুদ ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের (৪, ৫, ৬ নম্বর ওয়ার্ড) সদস্য সালেহা বেগমকে গত ১৭ জানুয়ারি সাময়িক ভাবে বরখাস্ত করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

আদালত সুত্রে জানা যায়, এলজিএসপি ৩২ লাখ টাকা আত্মাসাতের অভিযোগ মামলার তদন্ত শেষে অভিযোগ প্রমানীত হওয়ায় জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সংরক্ষিত ৪,৫,৬ নম্বর ওয়ার্ডের সদস্য সাহেলা বেগম ও সাবেক সচিব জিয়াউর করিমের বিরুদ্ধে গত ৫ জুলাই আদালতে চার্জশিট দাখিল করে দুদক।

এই মামলায় আজ আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন সুলতান মাহমুদ। জামিন শুনানী শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সুলতান মাহমুদ এর আগেও জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। পর পর দুইবার তিনি চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

সারাবাংলা/ইআ

ইউপি চেয়ারম্যান কারাগারে টাকা আত্মসাৎ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর